• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত চলছে : নাহিদ


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০২:০১ পিএম
দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত চলছে : নাহিদ

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম বলেছেন, “দেশ একটা সংকটকালের মধ্য দিয়ে যাচ্ছে। বাংলাদেশকে অস্থিতিশীল করার পরিকল্লনা অনেকেরই রয়েছে। মানুষ সতর্ক রয়েছে, তাদের ষড়যন্ত্র ব্যর্থ করে দেবে।”

শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে ফেনীর ছাগলনাইয়া ও ফুলগাজী উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত বাড়িঘর পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

উপদেষ্টা বলেন, পার্বত্য চট্টগ্রামে সরকারিভাবে কোনো ইন্টারনেট বন্ধ করা হয়নি, বন্ধ করার প্রশ্নই উঠে না। বিচ্ছিন্নভাবে কিছু জায়গায় সমস্য হয়েছে, সেটিকে ফুলিয়ে বড় করা হচ্ছে।

তিনি বলেন, পার্বত্য চট্টগ্রামের সমস্যা অভ্যন্তরীণ সমস্যা, এটি অভ্যন্তরীণভাবে সমাধান করতে হবে।

বন্যায় ক্ষতিগ্রস্ত লোকজনের পুনবার্সন প্রসঙ্গে তিনি বলেন, সরকার পুনবার্সন কার্যক্রম দ্রুত শেষ করতে চায়। ক্ষতিগ্রস্তদের গৃহ নির্মাণ এবং শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ এই দুটি বিষয়কে প্রাথমিকভাবে গুরুত্ব দেওয়া হচ্ছে। বন্যার স্থায়ী সমাধানে সংশ্লিষ্ট মন্ত্রণালয় থেকে প্রকল্প নেওয়া হবে বলে জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোছাম্মৎ শাহীনা আক্তার, পুলিশ সুপার হাবিবুর রহমান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ ও  সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা।

Link copied!