• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

নিখোঁজ শিক্ষিকার মরদেহ মিলল খালপাড়ে


হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: মে ১৩, ২০২৪, ১২:১৫ পিএম
নিখোঁজ শিক্ষিকার মরদেহ মিলল খালপাড়ে
রিবন রূপা দাশ। ছবি : সংগৃহীত

হবিগঞ্জের লাখাই উপজেলায় নিখোঁজের তিন দিন পর রিবন রূপা দাশ (৪০) নামের এক স্কুলশিক্ষিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১২ মে) সন্ধ্যার দিকে উপজেলার লুকড়া-মাদনা সড়কের একটি সেতুর কাছ থেকে লাশটি উদ্ধার করা হয়।

রিবন রূপা দাশ হবিগঞ্জের লাখাই উপজেলার ভরপুর্ণীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। তিনি একই উপজেলার ভবানীপুর গ্রামের অজয় দাশের স্ত্রী।

স্কুলশিক্ষিকার স্বামী অজয় দাশ বলেন, বৃহস্পতিবার সকালে রিবন রূপা দাশ বাসা থেকে বের হওয়ার সময় জানান যে তিনি স্কুল শেষ করে মৌলভীবাজারে তার বাবার বাড়ি যাবেন। এর পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। গতকাল সন্ধ্যার দিকে হবিগঞ্জের লাখাই থানার পুলিশ খবর পায়, উপজেলার লুকড়া-মাদনা সড়কের ঝিনঝিনিয়া সেতুর কাছে খালপাড়ে এক নারীর লাশ পড়ে আছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে  লাশটি উদ্ধার করে। খবর পেয়ে অজয় দাশ সেখানে লাশটি শনাক্ত করেন।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, লাশ উদ্ধারের সময় মুখ দিয়ে ফেনা বের হচ্ছিল। মুখে বিষের আলামত দেখা যায়। তবে লাশের গায়ে কোনো আঘাতের চিহ্ন ছিল না। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে ও আরও তদন্ত করতে পারলে বোঝা যাবে কীভাবে তার মৃত্যু হয়েছে।

Link copied!