• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

নিখোঁজের ৬ দিন পর ছাত্র আন্দোলনের কর্মী উদ্ধার


খুলনা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ১০:২০ এএম
নিখোঁজের ৬ দিন পর ছাত্র আন্দোলনের কর্মী উদ্ধার

খুলনায় নিখোঁজের ৬ দিন পর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কর্মী কদরুল হাসানকে উদ্ধার করেছে স্থানীয় লোকজন। এরপর পুলিশ অচেতন অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

বুধবার (১১ সেপ্টেম্বর) ভোরে নগরীর লবণচরা থানার দারোগার লেনের সুলতানিয়া আহম্মেদ জামে মসজিদের সামনে থেকে কদরুল হাসানকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়।

লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ কুমার দাস বিষয়টি নিশ্চিত করেচেন।

পলাশ কুমার দাস জানান, সুলতানিয়া আহম্মেদ জামে মসজিদের সামনে কদরুল হাসানকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তবে গত ৬ দিন তিনি কোথায় কী অবস্থায় ছিলেন তা এখনও জানা যায়নি। তিনি সুস্থ হলে বিষয়গুলো জানা যাবে।

কদরুলের পরিবারের সদস্যরা জানান, গত ৫ সেপ্টেম্বর বেলা ৩টার দিকে তিনি নগরীর সোনাডাঙ্গা থানার সোনার বাংলা গলির বাসা থেকে বের হন। এরপর নগরীর ময়লাপোতা এলাকায় একটি মসজিদ চত্বরে বন্যার্তদের জন্য ত্রাণের প্যাকেট করেন। কিন্তু রাতে বাড়ি ফেরার পথে তিনি নিখোঁজ হন। এ ঘটনায় তার স্ত্রী ৬ সেপ্টেম্বর খুলনা সদর ও সোনাডাঙ্গা থানায় জিডি করেন।

কদরুল নগরীর সরকারি হাজী মোহাম্মদ মুহসীন কলেজের ছাত্র। পাশাপাশি শেখপাড়া এলাকায় পপুলার ডায়াগনস্টিক সেন্টারে পার্টটাইম চাকরি করেন।

Link copied!