• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ট্রাক থামিয়ে গরু ছিনতাই, চালক ও তার সহকারী গ্রেপ্তার


নাটোর প্রতিনিধি
প্রকাশিত: জুন ৯, ২০২৪, ০৩:৫০ পিএম
ট্রাক থামিয়ে গরু ছিনতাই, চালক ও তার সহকারী গ্রেপ্তার

নাটোরের বড়াইগ্রামে ট্রাক থামিয়ে ৪টি গরু ছিনতাইয়ের ঘটনায় ট্রাকের চালক ও তার সহকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় রোববার (৯ জুন) সকালে গরুর মালিক শাজাহান কবির মামলা করেছেন।

এর আগে শনিবার (৮ জুন) রাত সাড়ে ১০টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার মাঝগাঁও ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

গ্রেপ্তার ট্রাকচালক পাবনার চাটমোহর উপজেলা মধুরাপুর গ্রামের মোতাহার আলীর ছেলে আবদুল আলীম (৩২) এবং সহকারী স্বাধীন হোসেন (২০) আনকুটিয়া গ্রামের আবদুল মান্নান শিকদারের ছেলে।

গরুর মালিক শাজাহান কবির বলেন, “রাজাপুর বাজার থেকে ৪টি গরু ট্রাকে করে ঢাকায় বিক্রির জন্য নিয়ে যাওয়া যাচ্ছিল। ট্রাকে গরু নিয়ে আমার পার্টনার দবির উদ্দিনকে পাঠাই। পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মাঝগাঁও ইউপি কার্যালয়ের সামনে পৌঁছলে একটি ট্রাক সামনে দাঁড় করিয়ে গতিরোধ করে। আমাদের গরুগুলো তাদের ট্রাকে ওঠানোর চেষ্টা করেন। এসময় দবির উদ্দিন তাদের বাধা দিলে তার চোখে মরিচের গুঁড়া দিয়ে তাকে মারপিট করা হয়। এরপর তাকে গাছের সঙ্গে বেঁধে পিস্তল ঠেকিয়ে তাদের ট্রাকে গরু নিয়ে চলে যায়। এ ঘটনার পর পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল এসে তাকে উদ্ধার করেন।”

শাজাহান কবির আরও বলেন, “এ ঘটনার সঙ্গে ট্রাকচালক ও তার সহকারী জড়িত। আমি পুলিশ প্রশাসনের কাছে অনুরোধ করবে, তাদের জিজ্ঞাসাবাদ করলেই সঠিক তথ্য পাওয়া যাবে এবং দ্রুত আমার গরু ৪টি উদ্ধার করা সম্ভব হবে।”

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিউল আজম খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় গরুর মালিক থানায় একটি মামলা করেছেন। ঘটনাস্থল থেকে ট্রাকের চালক ও তার সহকারীকে গ্রেপ্তার করা হয়েছে। ছিনতাই হওয়া গরু উদ্ধারে অভিযান চলছে।

Link copied!