• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

দেশসেরা উপজেলা চেয়ারম্যান হলেন শুসেন চন্দ্র শীল


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৯, ২০২৪, ০৯:২১ পিএম
দেশসেরা উপজেলা চেয়ারম্যান হলেন শুসেন চন্দ্র শীল
শুসেন চন্দ্র শীল। ছবি : প্রতিনিধি

১১ জুলাই বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে পরিবার পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্যে বিশেষ অবদান রাখায় ফেনী সদর উপজেলাকে দেশের শ্রেষ্ঠ উপজেলা ও শুসেন চন্দ্র শীলকে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে।

আসমা হাসান স্বাক্ষরিত পরিবার পরিকল্পনা অধিদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।।

এ বিষয়ে নিজের অনুভূতি প্রকাশ করেন চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, জানান পেছনের গল্পও।

শুসেন চন্দ্র শীল বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এগিয়ে যাচ্ছে আমাদের স্বাস্থ্যসেবা কার্যক্রম। আমাকে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করায় প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ। কৃতজ্ঞতা জানাই ফেনী সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর প্রতি।  এছাড়া পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতি।”

ফেনী সদর উপজেলা বলেন, “ফেনী সদর উপজেলার মানুষের ভালোবাসা আর সহযোগিতার ফল আমার এই অর্জন। আমরা সামনের দিকে আরও এগিয়ে যেতে চাই। ফেনী সদর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়তে চাই।”

এ বিশেষ অর্জনের জন্য উপজেলা নির্বাহী অফিসার হুমায়ন রশিদ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাহেদা হোসেন চৌধুরী এবং সদর উপজেলার মাঠ পর্যায়ের সকল কর্মকর্তা-কর্মচারীকে ফেনী জেলা প্রশাসনের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন শুসেন চন্দ্র শীল।

ফেনী সদর উপজেলা জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাচিত ছাড়াও জাতীয় পর্যায়ে ৯ ক্যাটাগরির মধ্যে ৫ ক্যাটাগরিতে শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত হয়েছে।

বিগত এক বছরে পরিবার পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্যের বিভিন্ন সূচকে লক্ষ্যমাত্রার বিপরীতে অর্জন, উদ্ভাবনী উদ্যোগ, উপজেলা প্রশাসন ও পরিষদের ভূমিকা বিবেচনা করে সারা দেশে শ্রেষ্ঠ উপজেলা নির্বাচন করা হয়।

Link copied!