• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ২০ রবিউস সানি ১৪৪৬

‘শেখ হাসিনা পালিয়ে গেছেন, তার আবার পদত্যাগপত্র কী’


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ০৭:৪২ পিএম
‘শেখ হাসিনা পালিয়ে গেছেন, তার আবার পদত্যাগপত্র কী’

বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন বলেছেন, “সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা পালিয়ে গেছেন, তার আবার পদত্যাগপত্র কী?”

বুধবার (২৩ অক্টোবর) বিকেলে নরসিংদী সদর উপজেলার নূরালাপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ইউনিয়ন বিএনপির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

খায়রুল কবির খোকন বলেন, “বর্তমান রাষ্ট্রপতি সাহাবুদ্দিন চুপ্পু রাষ্ট্রক্ষমতায় থেকে নয়-ছয় শুরু করেছেন। যে দেশের প্রধানমন্ত্রী পালিয়ে গেছেন, তার আবার পদত্যাগপত্র কী? এসব বলে তিনি সাংবিধানিক সংকট সৃষ্টি করে বিগত সরকারের মতো ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছেন।”

বিএনপির এই নেতা আরও বলেন, “রাষ্ট্রপতি নৈতিক স্ফলন ঘটিয়েছেন। রাষ্ট্রপতি বলেই যে তিনি সকল আইনের ঊর্ধ্বে সেটা বাস্তব নয়। তাই দেশের জনগণ বর্তমান রাষ্ট্রপতি সাহাবুদ্দিন চুপ্পুকে আর রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় না।”

নূরালাপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক ছাদেকুর রহমান গাজীর সভাপতিত্বে কর্মী সমাবেশ পরিচালনা করেন ইউনিয়ন বিএনপির সদস্য সচিব ইসমাইল হোসেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপির সভাপতি আবু সালেহ চৌধুরী, সহসভাপতি আব্দুর রাজ্জাক খান বাদশা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেনসহ জেলা ও বিএনপির অন্যান্য নেতাকর্মীরা।

Link copied!