• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

শরীয়তপুর ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কমিটি গঠন


শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৪, ০৪:৫৮ পিএম
শরীয়তপুর ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

শরীয়তপুর ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে সংগঠনের পুরোনো কমিটি বিলুপ্ত এবং এনটিভির শরীয়তপুর জেলা প্রতিনিধি আব্দুল আজিজ শিশিরকে আহ্বায়ক করে ১৩ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে চ্যানেল ২৪ টেলিভিশনের শরীয়তপুর প্রতিনিধি নুরুল আমিন রবিন, মোহনা টেলিভিশনের মাহবুবুর রহমান, সময় টিভির বি এম ইস্রাফিল, গাজী টিভির মানিক মোল্লাকে যুগ্ম-আহ্বায়ক করা হয়েছে।

এছাড়া কমিটির কার্যনির্বাহী সদস্য রয়েছেন ডিবিসি নিউজের শরীয়তপুর প্রতিনিধি রাজিব হোসেন রাজন, ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের মো. ছগির হোসেন, যমুনা টেলিভিশনের শাকিল আহম্মেদ, আরটিভির আসাদ গাজী, এশিয়ান টেলিভিশনের ফারুক আহম্মেদ মোল্লা, গ্লোবাল টেলিভিশনের সাইফুল ইসলাম আকাশ, নাগরিক টিভির শাহাদাৎ হোসেন হিরো, দীপ্ত টিভির সালাউদ্দিন রুপম।

কমিটি ঘোষণার সময় চ্যানেল আই ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) শরীয়তপুর জেলা প্রতিনিধি এস এম মজিবুর রহমান, শরীয়তপুর ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি রোকনুজ্জামান পারভেজ (এটিএন বাংলা ও এটিএন নিউজ) ও সাবেক সাধারণ সম্পাদক শহিদুজ্জামান খানসহ (বাংলাভিশন) জেলার টেলিভিশন সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

নব নির্বাচিত আহ্বায়ক আব্দুল আজিজ শিশির বলেন, “শরীয়তপুর ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন একটি পেশাজীবী সংগঠন। সকলের দায়িত্ব সংগঠনকে এগিয়ে নেওয়া। আমি সকলের সহযোগিতায় ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনকে সাংবাদিকদের প্রিয় প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে চাই। তাই সকলের সহযোগিতা কামনা করছি।”

Link copied!