• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

নিহত ১০ বরযাত্রীর সাতজনের পরিচয় মিলেছে, বাড়িতে শোকের মাতম


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০৮:০৫ পিএম
নিহত ১০ বরযাত্রীর সাতজনের পরিচয় মিলেছে, বাড়িতে শোকের মাতম
নিহতদের মরদেহ। ছবি : প্রতিনিধি

বিয়ের দাওয়াতে যাওয়ার সময় বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়ন ও চাওড়া ইউনিয়নের একটি ঝুঁকিপূর্ণ সংযোগ সেতু ভেঙে বরযাত্রীবাহী একটি মাইক্রোবাস ও একটি অটোরিকশা চাওড়া খালে পড়ে যায়। এ সময় গাড়িতে থাকা মাদারীপুরের শিবচর উপজেলার একই পরিবারের সাত বরযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় এখন পর্যন্ত নারী ও শিশুসহ ১০ জনের মরদেহ উদ্ধার করে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। নিহতদের মধ্যে সাতজন মাদারীপুরের শিবচর উপজেলার ভদ্রাসন গ্রামের বাসিন্দা। এ ঘটনায় তাদের বাড়িতে চলছে শোকের মাতম।

এর আগে শনিবার (২২ জুন) বেলা ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে সাতজন মাদারীপুরের শিবচর উপজেলার ভদ্রাসন গ্রামের বাসিন্দা। তারা হলেন, মুন্নি বেগম (৪০), স্বামীর নাম আবুল কালাম আজাদ, তাহিয়া (৭), বাবার নাম আবুল কালাম আজাদ, তাসদিয়া (১১), বাবার নাম আবুল কালাম আজাদ, ফরিদা বেগম (৫৫), স্বামীর নাম মৃত ফকরুল আহমেদ, রাইতি (৩০), স্বামীর নাম সোহেল খান, ফাতেমা আক্তার (৪০), স্বামীর নাম বাবুল মাদবর ও রুমি বেগম (৪০), স্বামীর নাম রফিকুল ইসলাম।

জানা গেছে, দুপুরে হলদিয়া ইউনিয়নের ঝুঁকিপূর্ণ সেতু দিয়ে একটি মাইক্রোবাস ও অটোরিকশা পার হওয়ার সময় ব্রিজ ভেঙে খালে পড়ে যায়। এ সময় অটোরিকশার যাত্রীরা বের হয়ে এলেও মাইক্রোবাসের যাত্রীরা বের হতে পারেনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত স্থানীয় লোকজন ও পরবর্তীতে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ১০ জনের মরদেহ উদ্ধার করে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছেন।

এ ঘটনায় শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন বলেন, “আমরা সার্বক্ষণিক খোঁজখবর রাখছি, আমরা দ্রুত মরদেহগুলো আনার ব্যবস্থা গ্রহণ করেছি এবং পরবর্তী ব্যবস্থা নিচ্ছি।” 

Link copied!