• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর জখম


পিরোজপুর প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০৯:১৪ এএম
ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর জখম
জেলার মানচিত্র

পিরোজপুর সদর উপজেলায় এক ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ। গুরুতর আহত ব্যবসায়ী শাহারুল শেখকে (৫২) উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

শুক্রবার (২৮ জুন) রাত ১০টার দিকে পিরোজপুর শহরের কালিবাড়ী সড়কের এ ঘটনা ঘটে।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রবিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

শাহারুল শেখ (৫২) পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার লাইড়ী এলাকারা মৃত তৈয়ব আলী শেখের ছেলে। তিনি পিরোজপুর শহরের সদর রোডে ফলের ব্যবসা করেন।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাহারুল শেখ জানান,  তার সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে এলাকায় কয়েক জনের বিরোধ চলছিল। তারা কয়েক দিন ধরে নানাভাবে হুমকি ও টাকা চেয়ে হয়রানি করছিল। রাতে দোকান বন্ধ করে বাসায় যাওয়ার পথে কালিবাড়ী সড়কে গেলে ধারালো অস্ত্র নিয়ে বেশ কয়েকজন দুর্বৃত্ত হামলা চালায়। এ  সময় ধারালো অস্ত্র দিয়ে তার মাথা, দুই হাত-পাসহ শরীরের বিভিন্ন অংশ জখম করে। পরে চিৎকার দিলে তারা তাকে ফেলে রেখে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে  পিরোজপুর হাসপাতালে নিয়ে যায়। জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষরাই এ হামলা চালিয়েছে।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রুহিতোষ দাস বলেন, হামলার আহত ব্যবসায়ীর শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়েছে। অবস্থা গুরুতর হওয়ার কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রবিউল ইসলাম বলেন, ঘটনার পরপরই পুলিশ হাসপাতালে এসে রোগীকে উদ্ধার করেছে। এ ছাড়া আহত ব্যবসায়ীর দেওয়া তথ্যমতে হামলাকারীদের আটকের চেষ্টা করেছে পুলিশ। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জেরেই এ ঘটনা ঘটেছে।

Link copied!