• ঢাকা
  • শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৫ রবিউস সানি ১৪৪৬

ব্রাহ্মণবাড়িয়ায় পল্লী বিদ্যুতের এজিএম গ্রেপ্তার


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৪, ০৯:৫৩ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায় পল্লী বিদ্যুতের এজিএম গ্রেপ্তার

বিদ্যুৎ খাতকে অস্থিতিশীল করার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতির সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) এস কে সাকিল আহমেদকে (৩১) গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটুরা এলাকার ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশের কাছে হস্তান্তর করে সেনাবাহিনীর একটি দল।

গ্রেপ্তার এস কে সাকিল আহমেদ খুলনা সদর উপজেলার আরাজী ভবানীপুরের পাইকগাছা গ্রামের শায়েক তফিল উদ্দিনের ছেলে। তিনি ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুতের এজিএম (আইটি) হিসেবে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার রাতে তাকে চাকরিচ্যুত করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোজাফফর হোসেন জানান, বিদ্যুৎ খাতকে অস্থিতিশীল করার অভিযোগে রাজধানীর খিলক্ষেত থানার এক মামলায় ওই কর্মকর্তাকে গ্রেপ্তার করে পুলিশের কাছে হস্তান্তর করেছেন সেনাসদস্যরা। তারা বিষয়টি খিলক্ষেত থানা-পুলিশকে জানিয়েছেন। তাকে ওই থানায় হস্তান্তর করা হবে।

পল্লী বিদ্যুতায়ন বোর্ড (আরইবি) সূত্রে জানা যায়, ২০২১ সালের ৩১ অক্টোবর আরইবিতে যোগদান করেন সাকিল আহমেদ। ২০২১ সালের ৭ নভেম্বর তাঁকে ভোলা পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ে পদায়ন করা হয়। চলতি বছরের গত ১৫ জুলাই বদলি হয়ে ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ে আসেন তিনি।

Link copied!