• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

নামাজ পড়তে বেরিয়ে ফিরলেন লাশ হয়ে


মেহেরপুর প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৩, ২০২৪, ০১:২২ পিএম
নামাজ পড়তে বেরিয়ে ফিরলেন লাশ হয়ে
সড়ক দুর্ঘটনা। ছবি : সংবাদ প্রকাশ গ্রাফিক্স

মেহেরপুর শহরের টিঅ্যান্ডটির সামনে সড়ক দুর্ঘটনায় মুজিবনগর ডিগ্রি কলেজের প্রভাষক অহিদুল ইসলাম (৫৪) নিহত হয়েছেন। তিনি বাসা থেকে মাগরিবের নামাজ পড়তে বেরিয়েছিলেন।

মঙ্গলবার (২ জুলাই) রাত সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

অহিদুল ইসলাম গাংনী উপজেলার কাজীপুর গ্রামের মৃত জহুর আলীর ছেলে। মেহেরপুর শহরের পৌর ঈদগাহ পাড়ায় স্থায়ীভাবে বসবাস করছিলেন তিনি। তিনি মুজিবনগর ডিগ্রি কলেজের রসায়ন বিভাগের প্রভাষক ছিলেন।

পরিবার সূত্রে জানা যায়, মাগরিবের নামাজের জন্য বের হয়েছিলেন অহিদুল ইসলাম। পারিবারিক কেনাকাটা করতে বাজারে যাওয়ার কথা ছিল তার । হঠাৎ খোঁজ মেলে তিনি আহত অবস্থায় শহরের টিঅ্যান্ডটির সামনের সড়কে রাস্তায় পড়েছিলেন।  হাসপাতালে পৌঁছালে তার নিথর দেহ দেখে কান্নার রোল পড়ে স্বজনদের মাঝে।

স্থানীয়রা জানায়, সন্ধ্যার দিকে বৃষ্টি শুরু হয়। বৃষ্টি শেষ হলে শহরের টিঅ্যান্ডটির সামনের সড়কের পাশে তৌহিদুল ইসলামের মরদেহ পড়ে থাকতে দেখেন তারা। পরে তারা মরদেহ উদ্ধার করে মেহেরপুর ২৫০ বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক অহিদুল ইসলামকে মৃত বলে ঘোষণা করেন।  

হাসপাতালের মেডিকেল অফিসার শরিফুল ইসলাম জানান, মস্তিষ্কে রক্তক্ষরণের ফলে মৃত্যু হতে পারে।  ময়নাতদন্তের মাধ্যমে আরও বিস্তারিত জানা যাবে।

এদিকে কি ধরনের যানবাহনের ধাক্কায় মৃত্যুর ঘটনা ঘটেছে তা জানার চেষ্টা করছে পুলিশ। পরিবার চাইলে লাশ দাফনের অনুমতি দেওয়া হবে বলে জানান মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কনি মিয়া।

Link copied!