• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

নোয়াখালীতে বিক্ষোভ, যুবলীগ নেতার বাড়িতে হামলা


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৪, ২০২৪, ০৫:৩৭ পিএম
নোয়াখালীতে বিক্ষোভ, যুবলীগ নেতার বাড়িতে হামলা

নোয়াখালীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে সরকারের পদত্যাগ চেয়ে এক দফা দাবিতে বিক্ষোভ করছেন ছাত্র-জনতা।

রোববার (৪ আগস্ট) সকালে সর্বাত্মক অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে জেলা শহর মাইজদীতে বিক্ষোভ মিছিল করেন আন্দোলনরত শিক্ষার্থীরা। এসময় শিক্ষার্থীদের সঙ্গে যুক্ত হন অন্যান্য পেশাজীবী মানুষ। তারা সরকারের পদত্যাগ চেয়ে বিভিন্ন ধরনের স্লোগান দিতে থাকেন।

দুপুর দেড়টার দিকে শহরের মাইজদী বাজার এলাকায় অবস্থিত জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্টের বাসভবনে ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়। বিকেল সাড়ে ৩টার দিকে আন্দোলনকারীদের সঙ্গে বেগমগঞ্জের চৌরাস্তা এলাকায় ছাত্রলীগের সংঘর্ষের ঘটনা ঘটে। সংষর্ষে ছাত্রলীগের ১০জন নেতাকর্মী আহত হয়। আহতদের মধ্যে মীরওয়ারিশপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাজিম উদ্দিন, কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ রাসেল ও ছাত্রলীগ নেতা সোহেলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্ট বলেন, “হামলার সময় আমি বাসায় ছিলাম না। পরিবারের সদস্যরা জানিয়েছে হামলার পরও তারা অনেকক্ষণ আমার বাসা ঘিরে রাখে।”    

নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোহাম্মদ ইব্রাহীম বলেন, “যুবলীগ নেতার বাড়িতে অগ্নিসংযোগ ও ভাঙচুরের বিষয়টি শুনেছি। সেখানে পুলিশ পাঠানো হচ্ছে।”

Link copied!