• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

লোডশেডিংয়ের ক্ষোভে বিদ্যুৎ অফিস ভাঙচুর


ঝালকাঠি প্রতিনিধি
প্রকাশিত: মে ৩০, ২০২৪, ০৩:২৮ পিএম
লোডশেডিংয়ের ক্ষোভে বিদ্যুৎ অফিস ভাঙচুর

ঝালকাঠিতে টানা ৭২ ঘণ্টা বিদ্যুৎ সংযোগ না থাকায় ক্ষোভে বিদ্যুৎ অফিসে হালমা চালিয়েছেন গ্রাহকরা। বুধবার (২৯ মে) সন্ধ্যা সাড়ে ৬টায় বিক্ষুদ্ধ জনতা বিদ্যুৎ অফিস ঘেরাও করেন।

স্থানীয়রা জানান, ইঞ্জিনিয়ারের কাছে জেলা প্রশাসক খোঁজ খবর নিলে সকাল ১০টায় বিদ্যুৎ সংযোগ দেওয়ার আশ্বাস দেন নির্বাহী প্রকৌশলী। কিন্তু সন্ধ্যা গড়িয়ে গেলেও বিদ্যুৎ সংযোগ দেওয়ার কোনো তৎপরতা না থাকায় লোকজন জড়ো হতে থাকেন। এর মধ্যে কয়েকজন ইটপাটকেল নিক্ষেপ করে গ্লাস ভাঙচুর করেন। প্রধান ফটকও ধাক্কাধাক্কি করেন তারা। পরে সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নজরুল ইসলাম তালুকদার নামের একজন বলেন, ৭২ ঘণ্টা আগে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়। ঝড় বন্যা কমলেও দ্রুত বিদ্যুৎসংযোগ দেওয়ার বিষয়ে কর্তৃপক্ষের কোনো উদ্যোগ নেই। দায়সারাভাবে ঢিমেতালে লোকদেখানো কাজ করে। জেলা প্রশাসকের সঙ্গেও দ্বিমুখী কথা বলেছে। আশপাশের সব স্টেশনে বিদ্যুৎ থাকলেও শুধু ঝালকাঠি শহরে বিদ্যুৎ নেই। নির্বাহী প্রকৌশলী প্রতারক এবং কাজের অযোগ্য।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, “নির্বাহী প্রকৌশলী মো. মতিউর রহমানের সঙ্গে আমার কথা হয়েছে। সমস্যা মিটে যাবে।”

Link copied!