• ঢাকা
  • রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

শিবপুরে পোল্ট্রি ফিড ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ১২:৫৩ পিএম
শিবপুরে পোল্ট্রি ফিড ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নরসিংদীর শিবপুরে পূর্ব শত্রুতার জের ধরে দৌলত হোসেন খান (৫৩) নামের এক পোল্ট্রি ফিড ব্যবসায়ীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

শনিবার(২৯ সেপ্টেম্বর) রাত ২ টার দিকে উপজেলার দত্তেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত দৌলত হোসেন খান উপজেলার মাছিমপুর ইউনিয়নের দত্তেরগাঁও মধ্যপাড়া গ্রামের মৃত আরজু খার ছেলে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করেন শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন।

নিহতের পরিবারের পক্ষ থেকে জানা গেছে, ব্যবসায়ের টাকা-পয়সার লেনদেন ও পূর্ব শত্রুতা নিয়ে স্থানীয় বেশ কয়েকজেনর সঙ্গে দৌলত হোসেন খানের মনোমালিন্য ছিল। শনিবার গভীর রাতেও ট্রাকের ব্যাটারি চুরি করার পাঁয়তারা করে দূর্বৃত্তরা। চুরির ঘটনা আঁচ করতে পেরে পোল্ট্রি ফার্মের দুজন কর্মচারীকে সঙ্গে নিয়ে ঘর থেকে বের হয় দৌলত। চোরকে ধাওয়া দিলে বাড়ির অদূরেই ওৎ পেতে থাকা দুর্র্বৃত্তরা দৌলত খানকে দেশিয় অস্ত্র দিয়ে উপর্যুপরি কোপাতে থাকেন। পোল্টি ফার্মের কর্মচারীরা চিৎকার করতে থাকলে আশপাশের লোকজন এগিয়ে আসলে দুর্র্বৃত্তরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই মারা যান দৌলত হোসেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে সেখান থেকে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়।

ওসি আফজাল হোসেন জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। লাশটি ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। দ্রুত অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

Link copied!