• ঢাকা
  • বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১৬ সফর ১৪৪৫

আসামি ধরতে নদীতে ঝাঁপ দিয়ে প্রাণ গেল পুলিশ সদস্যের


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ০৩:২৬ পিএম
আসামি ধরতে নদীতে ঝাঁপ দিয়ে প্রাণ গেল পুলিশ সদস্যের

সিরাজগঞ্জের রায়গঞ্জে হত্যা মামলার প্রধান আসামিকে ধরতে গিয়ে আসামির পেছনে নদীতে ঝাঁপ দিয়ে রেজাউল ইসলাম শাহ (৪৫) নামের এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।

সোমবার (১৫ জুলাই) সকাল ১০টার দিকে রায়গঞ্জ উপজেলার হাটিকুমরুল ইউনিয়নের রাধানগর গ্রামের সরস্বতী নদীতে এ ঘটনা ঘটে।

নিহত রেজাউল ইসলাম শাহ রায়গঞ্জ থানায় উপপরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। তিনি নওগাঁর সাপাহার গ্রামের তোজাম্মেল হক শাহর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, রায়গঞ্জের এরান্দহ গ্রামের আলোচিত চাচার লাঠির আঘাতে ভাতিজা খুনের মামলা ও ডাকাতি মামলার প্রধান আসামি নাজমুল হাসানকে (৩০) গ্রেপ্তারে অভিযানের সময় আসামি সরস্বতী নদীতে ঝাঁপ দেন। এ সময় এসআই রেজাউল ইসলামও নদীতে ঝাঁপ দেন। কিন্তু আসামি নদী পার হলেও এসআই রেজাউল নদীর মাঝখানে তলিয়ে যান।

পরে উল্লাপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. গোলাম আম্বিয়া বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। বর্তমানে নিহতের মরদেহ হাসপাতালে রয়েছে।

সিরাজগঞ্জের পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল বলেন, “সকালে ডাকাতি ও হত্যা মামলার আসামি ধরতে গিয়ে অভিযানের সময় পানিতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ডুবে নিখোঁজ হন রেজাউল ইসলাম শাহ। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এখন তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় আমরা গভীরভাবে শোকাহত।”

Link copied!