• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

এক এসআইয়ের আঘাতে মাথা ফাটল অন্যজনের


খুলনা প্রতিনিধি
প্রকাশিত: জুন ৭, ২০২৪, ০৭:৪২ পিএম
এক এসআইয়ের আঘাতে মাথা ফাটল অন্যজনের

খুলনার কয়রা থানার দুই উপপরিদর্শকের (এসআই) মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে একজনের আঘাতে অন্যজনের মাথা ফেটে গেছে।

শুক্রবার (৭ জুন) দুপুর ২টার দিকে উপজেলার একটি খাবার হোটেলে পুলিশের এসআই নিরঞ্জন মন্ডল ও এসআই মো. মাসুম মারামারিতে জড়িয়ে পড়েন। এসময় এসআই মাসুমের মাথা ফেটে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, এসআই মাসুম উপজেলার সদরের আঁখি হোটেলে খাবার জন্য বসেছিলেন। কিছুক্ষণ পর একটি মোটরসাইকেলে করে এসআই নিরাঞ্জন সেখানে আসেন। মোটরসাইকেল থেকে নেমেই তিনি এসআই মাসুমকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। এসআই মাসুমও তাৎক্ষণিক প্রতিবাদ করেন।

এক পর্যায়ে এসআই নিরঞ্জন প্লাস্টিকের চেয়ার তুলে মাসুমকে মারপিট করতে উদ্যত হন। এতে তিনিও চেয়ার তুলে রুখে যান। দুজনের মারামারির একপর্যায়ে মাসুমের মাথা ফেটে যায়। পরে হোটেলে উপস্থিত লোকজন তাদের শান্ত করেন।

প্রত্যক্ষদর্শী আকতারুল ইসলাম বলেন, “একটি মোটরসাইকেল আটক করাকে কেন্দ্র করে থানার দুই দারোগা মারামারিতে জড়িয়ে পড়েন। আমরা উপস্থিত লোকজন তাদের শান্ত করি। এ সময় নিরঞ্জন দারোগার চেয়ারের বাড়িতে মাসুম দারোগার মাথা ফেটে যায়। তাকে তাৎক্ষণিক প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।”

এ বিষয়ে জানতে দুই এসআইয়ের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, থানার দুইজন এসআই একটি বিষয় নিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে মারামারিতে জড়িয়ে পড়েন। এ ঘটনায় তাৎক্ষণিক একজনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। তদন্তপূর্বক পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!