• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

এক পুলিশ মাথা ফাটালেন আরেক পুলিশের


খুলনা প্রতিনিধি
প্রকাশিত: জুন ৮, ২০২৪, ০৯:২০ এএম
এক পুলিশ মাথা ফাটালেন আরেক পুলিশের
ছবি : সংগৃহীত

খুলনার কয়রা থানার দুই এসআইয়ের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে একজনের মাথা ফেটে গেছে। শুক্রবার (৭ জুন) বেলা ২টার দিকে উপজেলা সদরের একটি খাবার হোটেলে পুলিশের দুই কর্মকর্তা মারামারিতে জড়িয়ে পড়েন।
তারা হলেন এসআই নিরঞ্জন মন্ডল ও এসআই মো. মাসুম। এ ঘটনায় এসআই মো. মাসুমের মাথা ফেটে গেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, এসআই মাসুম কয়রা উপজেলা সদরের আঁখি হোটেলে খাবার জন্য বসেছিলেন। কিছুক্ষণ পর একটি মোটরসাইকেলে এসআই নিরঞ্জন সেখানে আসেন। মোটরসাইকেল থেকে নেমেই তিনি এসআই মাসুমকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। এসআই মাসুমও তাৎক্ষণিক এর প্রতিবাদ জানান।
একপর্যায়ে এসআই নিরঞ্জন প্লাস্টিকের চেয়ার তুলে মাসুমকে আঘাত করেন। এ সময় এসআই মাসুমও চেয়ার তুলে এসআই নিরঞ্জনকে পাল্টা আঘাত করেন। দুজনের মারামারির একপর্যায়ে এসআই মাসুমের মাথা ফেটে যায়। পরে হোটেলে উপস্থিত লোকজন এসে তাদের শান্ত করেন।
প্রত্যক্ষদর্শীরা বলেন, একটি মোটরসাইকেল আটক করাকে কেন্দ্র করে থানার দুই পুলিশ কর্মকর্তা মারামারিতে জড়িয়ে পড়েন। আমরা উপস্থিত লোকজন তাদেরকে শান্ত করি। এ সময় নিরঞ্জন দারোগার চেয়ারের আঘাতে মাসুমের মাথা ফেটে রক্ত বের হয়। তাকে তাৎক্ষণিক প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
কয়রা থানার ওসি মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানার দুজন এসআই একটি বিষয় নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে মারামারিতে জড়িয়ে পড়েন। ঘটনাটি আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তারা দেখছেন। এ ঘটনায় তাৎক্ষণিক একজনকে পুলিশ লাইনসে ক্লোজড করা হয়েছে।

Link copied!