• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা


কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২৪, ০৯:৫৭ এএম
হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

কুমিল্লায় পূর্ব শত্রুতার জেরে নাছির উদ্দিন নামে এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে। শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেলে কুমিল্লা আদর্শ সদর উপজেলার পশ্চিম মাঝিগাছা এলাকায় এ হত্যাকাণ্ড হয়। পরে তার মরদেহ পানি ভর্তি ডোবায় ফেলে দেওয়া হয়। খবর পেয়ে সন্ধ্যায় পুলিশ মরদেহ উদ্ধার করে। 

ছত্রখিল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ আমিনুল হক বিষয়টি নিশ্চিত করেন।

নাছিরের স্বজনেরা জানান, ২০২২ সালে মাসুক নামে এক যুবককে হত্যা করা হয়। এ হত্যা মামলার আসামি ছিলেন নাছির। পাঁচ মাস আগে নাছির জামিনে বের হয়ে আসেন এবং শ্বশুর বাড়ি সদর উপজেলার বালুতোপা এলাকায় থাকতে শুরু করেন। বুধবার নিজ বাড়ি মাছিগাছায় আসেন। তখন থেকে আগের ওই হত্যার ঘটনায় নাছিরকে হুমকি-ধমকি দিচ্ছিলেন নিহতের স্বজনরা। এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেন নাছির। 

শুক্রবার বিকেলে বাড়ির পাশে একটি খালের ব্রিজের ওপর বসে ছিলেন নাছির। সেখানে তাকে কুপিয়ে হত্যা করে খালে ফেলে রাখা হয়।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার অন্তর্গত ছত্রখিল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ আমিনুল হক বলেন, “পূর্ব শত্রুতার জেরে নাছিরকে হত্যা করা হয়। পূর্বের একটি হত্যাকাণ্ডের জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে মাঠে রয়েছে পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।”

Link copied!