• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

মা-ছেলেসহ ৩ জনকে শ্বাসরোধে হত্যা


কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৪, ১২:২৩ পিএম
মা-ছেলেসহ ৩ জনকে শ্বাসরোধে হত্যা

কুমিল্লায় নিজ ঘরে মা ও ছেলেসহ তিনজনকে শ্বাসরোধ ও মাথায় আঘাত করে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকালে কুমিল্লা হোমনা উপজেলার ঘাগুটিয়া ইউনিয়নে বড় ঘাগুটিয়া গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন ওই গ্রামের শাহপরানের স্ত্রী মাহমুদা আক্তার (৩৫), তাদের ছেলে শাহাদ (৯) এবং শাহপরানের মামাতো ভাইয়ের মেয়ে তিশা (১৪)। মো. শাহপরান ঢাকায় চাকরি করেন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন জানান, উপজেলায় বড় ঘাগুটিয়া গ্রামে বুধবার রাতে খাবার খেয়ে গৃহবধূ মাহমুদা, ছেলে ও ভাগ্নিকে নিয়ে ঘুমিয়ে পড়েন। রাতে দুর্বৃত্তরা শোবার ঘরে ঢুকে তাদের গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার পালিয়ে যায়।

বৃহস্পতিবার সকালে তিনজনের মরদেহ একই কক্ষে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ তিনজনের মরদেহ উদ্ধার করে। নিহতদের মরদেহের মাথায় আঘাতের চিহ্ন আছে।

ধারণা করা হচ্ছে, তাদের শ্বাসরুদ্ধ ও মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। একইপরিবারের তিনজনের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

Link copied!