• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

শেখ হাসিনা ছাত্রলীগ-যুবলীগ নিয়ে পুলিশ বাহিনী সাজিয়েছিলেন : রিজভী


কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৪, ০৯:৫৪ পিএম
শেখ হাসিনা ছাত্রলীগ-যুবলীগ নিয়ে পুলিশ বাহিনী সাজিয়েছিলেন : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, “শেখ হাসিনা জানতেন, ন্যায়বিচার হলে তিনি হেরে যাবেন। প্রশাসন যদি নিরপেক্ষ হয়, আইনশৃঙ্খলা বাহিনী যদি নিরপেক্ষ হয়, তিনি আর ক্ষমতায় থাকবেন না। তাই তিনি ছাত্রলীগ-যুবলীগ থেকে বেছে বেছে পুলিশ বাহিনী তৈরি করেছিলেন। আইনশৃঙ্খলা বাহিনী তৈরি করেছিলেন। শেখ হাসিনা ছিলেন নরকের শাসক। এই শাসনের যেন পুনরাবৃত্তি না হয়, সেই কাজ আমাদের করতে হবে।”

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার বাগড়া ঈদগাহ ময়দানে বন্যার্তদের ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, “যদি আপনারা কোনো অপরাধীকে দেখেন তাকে আটক করে পুলিশের হাতে তুলে দিন। আমরা আইনের শাসনের জন্যই এ কথা বলছি। যদি কেউ অপরাধী হয়ে থাকে, তার নামে মামলা করবেন। তবে কোনো নিরপরাধ ব্যক্তির নামে মামলা করবেন না। এটা সবচাইতে বড় গুনাহ।”

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব ও ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি এস এম জিলানী ও সাধারণ সম্পাদক রাজীব আহসান, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের সভাপতি এ এ জহির উদ্দিন তুহিন ও সাধারণ সম্পাদক সাদ মোর্শেদ পাপ্পা সিকদার, কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ভিপি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ভিপি আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ, কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন পারভেজ, সাধারণ সম্পাদক আমিরুল পাসা রাকিবসহ জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Link copied!