• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

চাঁদের গাড়ি খাদে পড়ে নিহত ২


রাঙ্গামাটি প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৪, ০৯:২৩ এএম
চাঁদের গাড়ি খাদে পড়ে নিহত ২

রাঙামাটির রাজস্থলী-ফারুয়া সীমান্ত সড়কে চাঁদের গাড়ি (যাত্রী ও মালামাল বহন করে এমন জিপ) খাদে পড়ে দুজন নিহত হয়েছে। এ সময় আরও ছয়জন আহত হয়েছেন। 

মঙ্গলবার (১৩ আগস্ট) সন্ধ্যা ছয়টায় বিলাইছড়ির ফারুয়া বাজার থেকে জুরাছড়ি উপজেলায় যাওয়ার পথে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

রাজস্থলী স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সৌমেন্দ্র নাথ বিষয়টি নিশ্চিত করেন।

নিহতরা হলেন চিনিমং মারমা (২০) ও মনু চাকমা। এদের মধ্যে চিনিমং মারমা রাজস্থলী উপজেলার বালুমুড়া গ্রামের বাসিন্দা পুচিংমং মারমার ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন কালাকেতু চাকমা (৫০), বর্ম চাকমা (২০), বস্তা চাকমা (৪৫), দলাইয়ে চাকমা (৪০), কেচিনো মারমা (৩৮) ও সুরেশ চাকমা (২৫)। তারা সবাই জুরাছড়ি উপজেলার একই গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, চাঁদের গাড়িটি বিলাইছড়ি উপজেলার ফারুয়া বাজার থেকে জুরাছড়ির উদ্দেশে যাচ্ছিল। পানকাটা ছড়া নামক এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়। এ সময় গাড়িটি ভেঙে চুরমার হয়ে যায়। ঘটনাস্থলেই গাড়িতে থাকা চালকের  মৃত্যু হয়। অপর সাতজনকে স্থানীয়রা উদ্ধার করে রাজস্থলী সদর হাসপাতালে আনার পথে আরও একজনের মৃত্যু হয়।

রাজস্থলী স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সৌমেন্দ্র নাথ বলেন, মঙ্গলবার রাত ৭টায় হাসপাতালে দুর্ঘটনাকবলিত এলাকা থেকে আটজন রোগী আনা হলে দুজনকে মৃত পাওয়া যায়। অপর ছয়জনের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। দুজন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

Link copied!