• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল ভাই-বোনের, হাসপাতালে মা


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৭, ২০২৪, ০২:৪২ পিএম
বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল ভাই-বোনের, হাসপাতালে মা

পাবনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাসেল হোসেন (১৩) ও ফারাজানা ইয়াসমিন নামের (২৩) নামের দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। বুধবার (১৭ জুলাই) সকাল ৮টার দিকে আটঘরিয়া উপজেলার একদন্ত ইউনিয়নের চাচকিয়া গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহতরা ওই গ্রামের মো. হিরু ইসলামের সন্তান। এ ঘটনায় গুরুতর আহত হয়ে তার স্ত্রীও হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতদের স্বজন ও স্থানীয়রা জানান, বুধবার মহররম উপলক্ষে তাঁত শ্রমিকদের ছুটি থাকায় হিরু ইসলামের বড় মেয়ে ফারজানা তাঁতের মেশিন চালাতে যান। এসময় ফারজানা বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আটকে পড়েন। তাকে উদ্ধার করতে ছোট ভাই এগিয়ে গেলে সেও বিদ্যুৎপৃষ্ট হন। এরপর দুজনকে উদ্ধার করতে তার মা এগিয়ে গেলে তিনিও বিদ্যুৎপৃষ্ট হন। এতে ঘটনাস্থলে দুই ভাই-বোনের মৃত্যু হয়। আহতাবস্থায় নিহতদের মাকে উদ্ধার করে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসক।

নিহতদের বাবা হিরু ইসলাম বলেন, “আজকে ছুটির দিনে শ্রমিকরা কাজে আসেনি। তাই মেয়ে তাঁত চালাতে গেছিল। আমার সর্বনাশ হয়ে গেল। দুইজন কলিজার টুকরা আমাকে ছেড়ে চলে গেল। এখন আমি একদম এতিম হয়ে গেলাম।”

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, “ঘটনাটি দুঃখ্যজনক। আমরা ঘটনাস্থলে যাচ্ছি। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।”

Link copied!