• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

মেয়েকে বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল মায়েরও


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ০৮:২৮ পিএম
মেয়েকে বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল মায়েরও

নরসিংদীতে ট্রেনেকাটা পড়ে মা-মেয়ের করুণ মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে এক শিশু। শনিবার (১৩ জুলাই) বিকেলে নরসিংদী রেলওয়ে স্টেশনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন শিবপুর উপজেলার ইটাখোলা মুনসেফেরচরের জয়নাল আবেদিনের স্ত্রী সাবিনা বেগম (৩০) ও তার ২ বছর বয়সী মেয়ে মায়মুনা আক্তার। এসময় গুরুতর আহত হয় নিহতের আরেক মেয়ে সিনহা আক্তার (৬)।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবারের সদস্যরা জানান, সাবিনা বেগম তার দুই কন্যা সন্তানকে নিয়ে নরসিংদীতে কেনাকাটা করতে আসেন। কেনাকাটা শেষে বাড়ি ফেরার সময় শিশুদের ট্রেন দেখাতে স্টেশন এলাকায় অবস্থান করেন। এসময় মোবাইল ফোনে ছবি তুলতে মগ্ন থাকায় রেললাইনে চলে যায় সিনহা আক্তার। পরে কোলে থাকা ময়মুনাকে সাথে নিয়েই সিনহাকে বাঁচাতে ঝাপিয়ে পড়েন মা সাবিনা বেগম।

এসময় ঢাকা থেকে চট্রগ্রামগামী সূবর্ণা এক্সপ্রেসের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মা-মেয়ের করুণ মৃত্যু হয়। স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় সিনহাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে আশংঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করেন। 

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শহিদুল্লাহ বলেন, ঢাকা থেকে চট্রগ্রামগামী সূবর্ণা এক্সপ্রেসে কাটা পড়ে মা-মেয়ের মৃত্যু হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Link copied!