• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

অফিস ভাড়া নিয়ে অসামাজিক কার্যকলাপ, ৩ নারীসহ যুবলীগ নেতা আটক


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ০৪:০৭ পিএম
অফিস ভাড়া নিয়ে অসামাজিক কার্যকলাপ, ৩ নারীসহ যুবলীগ নেতা আটক

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় অসামাজিক কার্যকলাপের অভিযোগে এরশাদ হোসেন নামে এক যুবলীগ নেতাসহ চারজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে উপজেলার ভাদাই ইউনিয়নের মাস্টার পাড়া এলাকার একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন উপজেলার পলাশী ইউনিয়নের টেপা পলাশী গ্রামের বাসিন্দা এবং একই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক এরশাদ হোসেন, দেওডোবা গ্রামের এরশাদ আলীর স্ত্রী মাসুমা ইয়াসমিন, বাওয়াইর চওড়া গ্রামের ফিরোজা বেগম ও ঢাকা গাজীপুরের চন্দ্রা এলাকার আকাশের স্ত্রী বর্ষা বেগম।

স্থানীয়রা জানান, উপজেলার চন্দনপাট গ্রামের মনসুর উদ্দিন উপজেলার মাস্টারপাড়া এলাকায় বাসা ভাড়া দেন। যা তত্ত্বাবধান করেন তার বন্ধু পশ্চিম দৌলজোর দাখিল মাদ্রাসার শিক্ষক সিরাজুল ইসলাম। নির্জন এলাকার ৪ রুমের বাসাটি চলতি মাসে ভাড়া নেন মাসুমার স্বামী এরশাদ আলী। সেখানে যুবলীগ নেতা এরশাদ হোসেনের নেতৃত্বে অসামাজিক কার্যকলাপ ও মদের আসর বসত।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে আদিতমারী থানা পুলিশ ওই বাড়িতে অভিযান চালিয়ে যুবলীগ নেতা ও তিন নারীকে আটক করে। অসামাজিক কার্যকলাপের নমুনা সংগ্রহ করে পুলিশ।

বাসার তত্ত্বাবধায়ক সিরাজুল ইসলাম বলেন, মূল মালিকের কাছ থেকে তারা অফিস করতে পুরো বাসা ভাড়া নিয়েছিল। তবে তাদের সঙ্গে কোনো চুক্তিপত্র হয়নি।

আদিতমারী থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম রফিক বলেন, আটক ব্যক্তিরা অনেক আগে থেকে অসামাজিক কাজে জড়িত ছিলেন। তারা ইন্স্যুরেন্স কোম্পানির ব্যানার লাগিয়ে নির্জন স্থানে বাসা ভাড়া নিয়ে চালাত এ অসামাজিক কার্যক্রম। তদন্তপূর্বক তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!