• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ঘরে পড়ে ছিল শাড়ি পরে সাজগোজ করা তরুণীর মরদেহ, পাশে মিলল চিরকুট


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৬, ২০২৪, ০৯:১৮ পিএম
ঘরে পড়ে ছিল শাড়ি পরে সাজগোজ করা তরুণীর মরদেহ, পাশে মিলল চিরকুট

লালমনিরহাটের আদিতমারি উপজেলায় শাড়ি পরে সাজগোজ করা অবস্থায় আখি মনি (১৭) নামের এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এসময় মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া যায়।

শনিবার (৬ জুলাই) সকালে উপজেলার আদিতমারি পশ্চিমপাড়া গ্রামে শ্বশুর বাড়ি থেকে আখি মনির মরদেহ উদ্ধার করা হয়। আখি মনি উপজেলার তালুক খুঁটামারা বত্রিশ হাজারী গ্রামের আইনুল হকের মেয়ে।

(১৭) নামে ওই নারীর ঝুলন্ত মরদেহ পরিবারের লোকজন উদ্ধার করে উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সৌদি আরব প্রবাসী শাকিল মিয়ার সঙ্গে ১০ মাস আগে বিয়ে হয় আখি মনির। সম্প্রতি স্ত্রীকে তার নিজ বাড়িতে রেখে সৌদি আরব চলে যান শাকিল। প্রতিদিনের মতো শুক্রবার (৫ জুলাই) রাতে পরিবারের সঙ্গে খাওয়া-দাওয়া শেষে নিজের কক্ষে ঘুমিয়ে পড়েন আখি মনি । শনিবার সকালে আখি মনির শ্বশুর নূর মোহাম্মদ ঘরের মেঝেতে পুত্রবধূকে পড়ে থাকতে দেখে সবাইকে ডাকেন। পরে পরিবারের অন্য সদস্যরা মিলে আখি মনিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আখির শ্বশুরবাড়ির লোকজনের দাবি, আখি আত্মহত্যা করেছেন। তবে আত্মহত্যার কারণ জানাতে পারেননি কেউ।

এদিকে আখির মরদেহের পাশে একটি খণ্ড খণ্ড চিরকুট পাওয়া যায়। খণ্ড খণ্ড চিরকুট মিলিয়ে দেখা যায়, এতে লেখা রয়েছে- ‘আব্বু-আব্বু তোমরা আমাকে ক্ষমা করো। তোমরা আমাকে আগামীকাল সকাল ১১টায় নিয়ে যাবা। আমার জীবনে কিছু নেই তোমরা আমাকে ক্ষমা করো।”

এ বিষয়ে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার প্রকৃত কারণ জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Link copied!