• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ইমাম নিহত


নীলফামারী প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৬, ২০২৪, ০৩:০৪ পিএম
দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ইমাম নিহত

নীলফামারীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আবুল হোসেন (৬৪) নামের এক ইমাম নিহত হয়েছেন।

শনিবার (৬ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আবুল হোসেন নীলফামারী সদর উপজেলার লক্ষ্মীচাপ ইউনিয়নের সহদেব বড়গাছা গ্রামের মালুটারি এলাকার মৃত মফিজ উদ্দিন ছেলে। তিনি উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের কানাইকাটা তেঁতুলতলা ঘুন্টিরপাড় জামে মসজিদের ইমাম ও খতিব ছিলেন।

এর আগে সোমবার (১ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে নীলফামারী এশিয়ান হাইওয়ে রোডের অচিনতলা থেকে হরতকিতলার মাঝামাঝি পল্লী বিদ্যুৎ অফিস এলাকায় চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ধারাল অস্ত্র দিয়ে ইমাম আবুল হোসেনকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে এক অটোরিকশাচালক উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেলে পাঠানো হয়। পরে শনিবার সকালে চিকিৎসক আইসিইউতে থাকা আবুল হোসেনকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে আবুল হোসেনের ছোট ছেলে গোলাম মোস্তাফা বলেন, “গত সোমবার থেকে এখানে চিকিৎসাধীন ছিলেন। আজ আমাদের এতিম করে দুনিয়া থেকে চলে গেলেন আমার আব্বা। কে বা কারা এমন নির্মমভাবে আমার বাবাকে কুপিয়ে জখম করেছে জানি না। আমার বাবা তো কোনো অপরাধী ছিলেন না। কেন হত্যা করল আমার বাবাকে। আমরা বাবার হত্যার বিচার চাই।”

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, “কী কারণে কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনো পরিষ্কার নয়। তবে সব দিক বিবেচনায় নিয়ে তদন্ত করা হচ্ছে। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম কাজ করছে। আশা করছি দ্রুত হত্যার রহস্য উদঘাটন করা সম্ভব হবে।” 

Link copied!