• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

মেয়ের গৃহশিক্ষকের সঙ্গে পালালেন মা


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৬, ২০২৪, ০১:৫৫ পিএম
মেয়ের গৃহশিক্ষকের সঙ্গে পালালেন মা

লালমনিরহাটের আদিতমারীতে আলামিন নামে এক গৃহশিক্ষকের সঙ্গে মেয়ের মা পালিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে। চার দিন ধরে তারা নিখোঁজ রয়েছেন। 

মঙ্গলবার (২ জুলাই) উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ী এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় কাকলি রানীর স্বামী অমল ভুইমালি থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। 

অভিযুক্ত গৃহশিক্ষক আলামিন উপজেলার পলাশী ইউনিয়নের মদনপুর সবজি বাজার এলাকার ওসমান আলীর ছেলে।

স্থানীয় ও অভিযোগের সূত্রে জানা  যায়, আলামিন নামের গৃহশিক্ষক অমল ভুইমালির দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া অর্পনা রায় অনুরাধাকে প্রাইভেট পড়াতেন। এক পর্যায়ে ভুক্তভোগী অমল ভুইমালির স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন ওই শিক্ষক। বিষয়টি টের পেয়ে অমল ভুইমালি দুই সপ্তাহ আগে  তাকে পড়াতে নিষেধ করে দেন।  এরপর ২ জুলাই সন্ধ্যার পর আলামিন কাকলি রানীকে নিয়ে পালিয়ে যান। 

অমল ভুইমালি বলেন, “আমার স্ত্রীকে নিয়ে আলামিন পালিয়েছেন। আমি থানায় অভিযোগ দিয়েছি। আমি গরীব মানুষ। আমি অর্থনৈতিকভাবে দূর্বল। পুলিশ ৪ দিনেও আমাকে কোনো সহযোগিতা করছে না। আমার স্ত্রীকেও  খুঁজে পাইনি। মেয়েকে নিয়ে বিপাকে আছি।”

এ ব্যাপারে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন,  কোনো অভিযোগ হয়েছে কি না এখনো জানি না। তবে শুনেছি ওই গৃহশিক্ষক ও নিখোঁজ গৃহবধূ দুজনেই প্রাপ্তবয়স্ক। তারা স্বেচ্ছায় পালিয়েছেন।

Link copied!