• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নারী চিকিৎসকের আত্মহত্যা


ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৬, ২০২৪, ০৮:৩৬ এএম
ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নারী চিকিৎসকের আত্মহত্যা
ডা. অপর্ণা বসাক। ছবি : সংগৃহীত

ময়মনসিংহে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ডা. অপর্ণা বসাক নামের এক নারী চিকিৎসক শরীরে আগুন ধরিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (২৫ জুন) ময়মনসিংহ নগরীর পণ্ডিতপাড়া এলাকার লাল দাস ভবনের নিচতলায় এ ঘটনা ঘটে।

ডা. অপর্ণা বসাক ময়মনসিংহ নগরীর প্রান্ত স্পেশালাইজড প্রাইভেট হাসপাতালের চিকিৎসক ছিলেন। তিনি জামালপুর জেলার সরিষাবাড়ী এলাকার বাসিন্দা ছিলেন।

মৃত্যুর আগে অপর্ণা বসাক তার ফেসবুক আইডিতে একটা স্ট্যাটাস দেন। সেখানে খন্দকার মাহাবুব এলাহী নামে একজনকে মেনশন করে লেখেন, “ভালো থেকো, আমি আর পারছি না। হয়তো আমিও সবার মতো হেরে গেলাম। তোমাকে মুক্তি দিয়ে গেলাম।”

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈন উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, “আজ সকাল সাড়ে ৯টার দিকে পরিবারের পক্ষ থেকে আত্মহত্যার ঘটনাটি আমাদের জানানো হয়। পরে আমরা গিয়ে রান্না ঘরের দরজা ভেঙে তার অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার করি। বিকেলে মরদেহের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রেমের কারণে এ আত্মহত্যার ঘটনা ঘটেছে। তবে পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ করা হয়নি। যাকে উদ্দেশ্য করে ফেসবুক স্ট্যাটাস দেওয়া হয়েছে আমরা তার খোঁজ করছি।”

Link copied!