ডাকাতি করতে গিয়ে মা-মেয়েকে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড


নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৪:৫৫ পিএম
ডাকাতি করতে গিয়ে মা-মেয়েকে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জে আলোচিত মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যার ঘটনায় একমাত্র আসামি আল জোবায়ের স্বপ্নীলকে (২৮) মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক উম্মে সরাবন তহুরা এই রায় ঘোষণা করেন। রাষ্ট্রপক্ষের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) আব্দুর রহিম রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

দণ্ডপ্রাপ্ত জোবায়ের শহরের পাইকপাড়া এলাকার আলাউদ্দিনের ছেলে। ২০২২ সালের ১ মার্চ নিতাইগঞ্জের ডাল পট্টি এলাকায় ডাকাতি করতে এসে ধারাল অস্ত্র দিয়ে রুমা চক্রবর্তী (৪৬) এবং অন্তঃসত্ত্বা মেয়ে ঋতু চক্রবর্তীকে (২২) হত্যা করেন।

রায়ে সন্তোষ প্রকাশ করেছেন মামলার বাদী রাম প্রসাদ চক্রবর্তী। তিনি বলেন, “আমি এই রায়ে সন্তুষ্ট। এই খুনি আমার পুরো পরিবারকে শেষ করে দিয়েছে। আমার স্ত্রীকে ও সন্তান সম্ভবা মেয়েকে হত্যা করেছে। আমি আইন উপদেষ্টার কাছে অনুরোধ করব, দ্রুত যেন এই রায় বাস্তবায়ন করা হয়।”

এপিপি আব্দুর রহিম বলেন, ২০২২ সালের ১ মার্চ বিকেলে শহরের একটি ফ্ল্যাটে রুমা চক্রবর্তী ও অন্তঃসত্ত্বা মেয়ে ঋতু চক্রবর্তীকে কুপিয়ে হত্যা করা হয়। সে সময় ঘটনাস্থল থেকে রক্তমাখা ধারাল ছুরি হাতে গ্লাস পরিহিত আল জোবায়ের স্বপ্নীলকে গ্রেপ্তার করে পুলিশ।

তিনি আরও বলেন, “২২ জন সাক্ষীর সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে মামলার একমাত্র আসামিকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। আমরা এই রায়ে সন্তোষ প্রকাশ করছি। মূলত আসামি দস্যুতা করতে গিয়ে এই হত্যাকাণ্ড ঘটায়।”

Link copied!