• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

প্রতিবেশী নাতির সঙ্গে নানির পরকীয়া, প্রেমিকের হাতে আরেক প্রেমিক খুন


রংপুর প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০৯:৫৮ এএম
প্রতিবেশী নাতির সঙ্গে নানির পরকীয়া, প্রেমিকের হাতে আরেক প্রেমিক খুন

রংপুরে পরকীয়া প্রেমের জেরে সাদ্দাম হত্যাকাণ্ডের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৮ জুন) তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন নগরীর হাজীরহাট রণচণ্ডী এলাকার তমিজ উদ্দিনের স্ত্রী শাহের বানু ওরফে শাহনাজ (৩০) ও একই এলাকার নজরুল ইসলামের ছেলে মঞ্জুরুল ইসলাম (৩৬)।

নগরীর সেন্ট্রাল রোডস্থ মহানগর পুলিশ কার্যালয়ে উপপুলিশ কমিশনার আবু মারুফ হোসেন জানান, স্বামী বয়স্ক হওয়ায় প্রতিবেশী নাতি মঞ্জুরুল ইসলামের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন শাহনাজ। বছরখানেক আগে প্রতিবেশী সাদ্দাম হোসেনের সঙ্গেও সম্পর্কে জড়ান শাহনাজ। তবে পরে সাদ্দামকে এড়িয়ে চলার চেষ্টা করে ব্যর্থ হন। একপর্যায়ে শাহনাজ বিষয়টি মঞ্জুরুলকে জানান এবং যেকোনো মূল্যে পথের কাঁটা থেকে সরিয়ে দিতে বলেন।

পুলিশ কর্মকর্তা আবু মারুফ বলেন, ২৬ জুন রাত ২টার দিকে ঘর থেকে বেরিয়ে যাওয়ার সময় শাহনাজের বাড়ির উঠানে সাদ্দামকে দেখতে পান মঞ্জুরুল। বাড়ির লোকদের কাছে ধরা পড়ার ভয়ে দুজনেই বেরিয়ে মাঠের দিকে যেতে থাকেন। সাদ্দাম পেছন থেকে হাসুয়া নিয়ে মঞ্জুরুলকে সামনে রেখে এগিয়ে যেতে থাকেন। সাদ্দাম হঠাৎ কাদায় পা পিছলে পড়ে যান। এই সুযোগে সঙ্গে থাকা দা দিয়ে সাদ্দামকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেন মঞ্জুরুল। হত্যার পর সেটি শাহনাজকে জানান।

উপপুলিশ কমিশনার আরও বলেন, শাহনাজের স্বামীর বয়স প্রায় ৭৫ বছর। তার স্বামী ছেলেকে নিয়ে আলাদা ঘরে ঘুমাতেন। একাই একটি ঘরে থাকতেন শাহনাজ। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আসামিদের আদালতে পাঠানো হয়েছে। আশা করছি তারা সেখানেও স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেবেন।

Link copied!