• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ভারতে পালানোর সময় এমপি নিজাম হাজারীর পিএস আটক


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ০৭:২৭ পিএম
ভারতে পালানোর সময় এমপি নিজাম হাজারীর পিএস আটক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া দিয়ে ভারতে পালানোর সময় ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর দেহরক্ষী মো. ফরিদ মানিক ওরফে পিএস মানিককে আটক করা হয়েছে।

সোমবার (১২ আগস্ট) দুপুরের দিকে অবৈধ পথে আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করে ইমিগ্রেশন কর্তৃপক্ষ।

পিএস মানিক ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের মাথিয়ারা গ্রামের মো. মোখলেছুর রহমানের ছেলে। গত ৫ আগস্ট শেখ হাসিনার পদত্যাগের পর পিএস মানিক পলাতক ছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ফেনী সদরের পাঁচগাছিয়া এলাকা থেকে ফরিদ নামের এক ব্যক্তি ভারতে যাওয়ার জন্য আখাউড়া স্থলবন্দরে আসেন। ইমিগ্রেশন পুলিশ নিশ্চিত হন যে তার দেশত্যাগে নিষেধাজ্ঞা রয়েছে। এ অবস্থায় তাকে ইমিগ্রেশন কার্যালয়ে বসিয়ে রাখা হয়। ফরিদ মূলত এলাকায় মানিক নামে পরিচিত। নিজাম হাজারীর পিএস মানিক হিসেবেই তাকে মানুষ বেশি চিনতেন।

আখাউড়া স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ খায়রুল ইসলাম সাংবাদিকদেরকে জানান, ওই ব্যক্তির নামে কোনো মামলা নেই। বিষয়টি নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলা হচ্ছে। নির্দেশনা অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!