• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

কুকুরের সঙ্গে ধাক্কা লেগে সড়কে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর


চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১১, ২০২৪, ০৪:৩১ পিএম
কুকুরের সঙ্গে ধাক্কা লেগে সড়কে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

চুয়াডাঙ্গায় কুকুরের ধাক্কায় দ্রুতগামী মোটরসাইকেল থেকে সড়কের ওপর আছড়ে পড়ে ইদ্রিস আলী (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও আলমডাঙ্গা উপজেলার যুবলীগের যুগ্ম-আহবায়ক সাজ্জাদুল ইসলাম স্বপন (৫২)। 

বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল পৌনে ১০টার দিকে চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের ঘোড়ামারা ব্রিজের অদূরে পেট্রোল পাম্পের কাছে এ দুর্ঘটনাটি ঘটে। 

আহত সাজ্জাদুল ইসলাম স্বপন বলেন, নিহত ইদ্রিস আলী এদিন সকালে চুয়াডাঙ্গা কোর্টে কাজের জন্য তার সঙ্গে আলমডাঙ্গা থেকে মোটরসাইকেল যোগে চুয়াডাঙ্গায় যাচ্ছিল। এ সময় সড়কের ওপর বেশ কয়েকটি কুকুর কামড়াকামড়ি করছিল। হঠাৎ করে একটি কুকুর দৌঁড়ে এসে তাদের মোটরসাইকেলের সঙ্গে সজোরে ধাক্কা মারলে, তার পেছনে বসা ইদ্রিস আলী ছিঁটকে সড়কের ওপর আছড়ে পড়ে। এ সময় তার মাথা ফেটে যায়। স্হানীয়রা তাদের দু‍‍`জনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসে। সেখান থেকে মারাত্বক আহত অবস্থায় ইদ্রিস আলীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। তাকে নিয়ে যাওয়ার সময় বেলা দেড়টার দিকে কুষ্টিয়ায় তিনি মারা যান।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ওয়াহিদ মাহমুদ রবিন বলেন, আহত অবস্থায় দুজনকে আনা হয়। আহত স্বপনকে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়।   মারাত্মক আহত অবস্থায় ইদ্রিস আলীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Link copied!