• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ৮ রবিউল আউয়াল ১৪৪৬

ডোবায় ভাসছিল নিখোঁজ কিশোরের মরদেহ


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২১, ২০২৪, ০৫:৪৫ পিএম
ডোবায় ভাসছিল নিখোঁজ কিশোরের মরদেহ

ফরিদপুরের মধুখালীতে মাইসা ইটভাটা সংলগ্ন ডোবা থেকে নিখোঁজের তিন দিন পর তানভিরুল ইসলাম তামিম (১৬) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২১ আগস্ট) সকালে উপজেলার আড়পাড়া ইউনিয়নের রাজধরপুর এলাকার মাইসা নামক ইটভাটার পাশের একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত তানভিরুল ইসলাম তামিম কামারখালী ইউনিয়নের কামারখালী গ্রামের বিজিবি সদস্য ওহিদুর রহমানের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, তানভিরুল ইসলাম তামিম গত রোববার (১৮ আগস্ট) বিকেলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। নিখোঁজের পরদিন সোমবার (১৯ আগস্ট) দুপুরে নিহতের মায়ের মোবাইলে কল করে ১০ লাখ টাকা দাবি করা হয়। টাকা না দিলে তার ছেলেকে হত্যা করা হবে বলে তামিমের মাকে হুমকি দেওয়া হয়।

পরবর্তীতে তামিমের পরিবার ওই নম্বরে যোগাযোগ করার চেষ্টা করলে নম্বরটি বন্ধ পাওয়া যায়। এ ঘটনায় পরিবারের লোকজন দিশাহারা হয়ে মধুখালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

বুধবার সকালের মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের রাজধরপুর এলাকার মাইসা ইটভাটার পাশের একটি ডোবায় তামিমের মরদেহ দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা।

এ ব্যাপারে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, “ছেলেটি তিন দিন নিখোঁজ থাকার পর ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।”

Link copied!