• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬

জুলাই আন্দোলনের মাস্টারমাইন্ড তারেক রহমান : ফারুক


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৪, ০৫:২৯ পিএম
জুলাই আন্দোলনের মাস্টারমাইন্ড তারেক রহমান : ফারুক

জুলাই-আগস্টের আন্দোলনের মাস্টারমাইন্ড তারেক রহমান বলে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারপাসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক। তিনি বলেন, “তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করে তাকে দেশে আসার সুযোগ করে দিতে হবে।”

শনিবার (১৯ অক্টোবর) সকালে নোয়াখালী সেনবাগ উপজেলা ছাতার পাইয়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে তারেক রহমানের মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে এ কথা বলেন।

অন্তর্বর্তীকালীন সরকারের উদ্দেশে জয়নুল আবদিন ফারুক বলেন, “এমন ভোট দিন যাতে করে ‌‘মৃত মানুষ’ ভোট দিতে না পারে। নির্বাচনের সুনির্দিষ্ট রোড ম্যাপ ঘোষণা করুন।”

জয়নুল আবদিন ফারুক আরও বলেন, “বাংলাদেশের স্বাধীনতার ঘোষণা দিয়েছেন এবং স্বাধীনতা এনেছেন শহীদ জিয়া। বাংলাদেশকে সারা বিশ্বের কাছে পরিচিত করিয়েছেন জিয়াউর রহমান। ইন্দিরা গান্ধীর অনুরোধে শেখ হাসিনাকে দেশে আসার সুযোগ করে দিয়েছেন শহীদ জিয়া। আর জিয়াউর রহমানের হত্যার ষড়যন্ত্রকারী ছিলেন শেখ হাসিনা।”

ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল খায়ের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউছুফ মজুমদার, জেলা বিএনপির ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক আব্দুর রহমান চেয়ারম্যান, যুগ্ম আহবায়ক মোক্তার হোসেন পাটোয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আমিন উল্যাহ বিএসসি, পৌর বিএনপির আহ্বায়ক আব্দুল হান্নান লিটন ও সাবেক সাধারণ সম্পাদক ফারুক বাবুল।

Link copied!