• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

কোরবানির গরু নিয়ে উপহাস, প্রতিবেশীকে কুপিয়ে হত্যা


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত: জুন ১৮, ২০২৪, ০১:৫৪ পিএম
কোরবানির গরু নিয়ে উপহাস, প্রতিবেশীকে কুপিয়ে হত্যা
জেলার মানচিত্র

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় কোরবানির গরু নিয়ে উপহাসের কারণ জানতে চাওয়ায় আবুল হোসেন (৬০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার প্রতিবেশীর বিরুদ্ধে।

মঙ্গলবার (১৮ জুন) সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম। এর আগে সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যক্তির মৃত্যু হয়।

নিহত আবুল হোসেন উপজেলার ধরখার ইউনিয়নের রুটি গ্রামের দক্ষিণপাড়ার বাসিন্দা। অভিযুক্ত ব্যক্তি একই গ্রামের সামাদ মিয়ার ছেলে রুবেল মিয়া। জানা গেছে, তিনি পেশায় আইনজীবী।

নিহতের স্ত্রী হারুনা বেগম জানান, ঈদের আগের দিন রোববার কোরবানির পশু নিয়ে সামাদ মিয়া ও তার ছেলেরা আবুল হোসেনের ছোট ভাই আবু সাঈদকে উপহাস করলে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। এ সময় আবু সাঈদের চোখ উপড়ে ফেলার হুমকি দেন রুবেল মিয়া। এরপর আবুল হোসেন হুমকির বিষয়টি রুবেলকে জিজ্ঞেস করতেই রামদা দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। বাড়ির কাছেই এ ঘটনা দেখতে পেয়ে আবুল হোসেনকে বাঁচাতে তার ভাই, স্ত্রী, দুই ছেলে ও মেয়েরা এগিয়ে এলে তাদেরও পিটিয়ে আহত করা হয়।

পরে অন্য প্রতিবেশীরা তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে আবুল হোসেন মারা যান।

আখাউড়া থানার ওসি নূরে আলম বলেন, আবুল হোসেন ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। অভিযুক্ত যুবক রুবেলসহ অন্যদের ধরার চেষ্টা চলছে। এ ঘটনায় মামলাও প্রস্তুতি চলছে।

Link copied!