• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ডিবি পরিচয়ে যুবককে অপহরণ, গ্রেপ্তার ৪


নীলফামারী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৮:০০ পিএম
ডিবি পরিচয়ে যুবককে অপহরণ, গ্রেপ্তার ৪

নীলফামারীর কিশোরগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে আনোয়ার হোসেন আনু নামে এক যুবককে অপহরণের অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ব্যবহৃত একটি মাইক্রোবাসও জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন কিশোরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র মন্ডল।

গ্রেপ্তাররা হলেন- গাজীপুর টঙ্গী এলাকার ইউনূস আলীর ছেলে সাগর (২৫), নরসিংদী পলাশ বাড়ী এলাকার জাকির হোসেনের ছেলে সজল মিয়া (২৫), জামালপুর মেলাকন্দ শেষবাড়ি এলাকার আব্দুর রশিদের ছেলে শাল আলম (৪০) এবং গাজীপুর টঙ্গী এলাকার হারুন রশিদের ছেলে কামরুল ইসলাম (৪২)।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১১ সেপ্টেম্বর ভোরে অভিযুক্তরা আনোয়ার হোসেন আনুকে তার নিতাই এলাকার বাড়ি থেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। সেদিন দুপুরে তার পরিবারের লোকজন স্থানীয় থানা ও ডিবি অফিসে তাকে খোঁজাখুজি করে না পেয়ে স্থানীয় থানায় বিষয়টি জানায়। পরে অভিযুক্তরা তাকে নিয়ে ঢাকার উদ্দেশে রওয়ানা দেন। পথিমধ্যে তারা বগুড়া শেরপুর থানা এলাকায় মাইক্রোবাসটি থামিয়ে ভাত খেতে যায়। এসময়ে ভুক্তভোগীকে মাইক্রোবাসে একা রেখে গেলে তিনি আত্মরক্ষায় চিৎকার করেন। এসময় স্থানীয়রা তার চিৎকার শুনে ছুটে এসে তাকে উদ্ধার করে অভিযুক্তদের পুলিশের হাতে তুলে দেন।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র মন্ডল বলেন, “বগুড়া শেরপুর থানা এলাকায় স্থানীয়রা অভিযুক্তদের আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন। পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে অভিযুক্তদের কিশোরগঞ্জ থানায় নিয়ে আসা হয়। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।”

Link copied!