• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

‘সাংবাদিকরা হলেন পোশাক ছাড়া পুলিশ’


বাগেরহাট প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২৪, ০৭:৩২ পিএম
‘সাংবাদিকরা হলেন পোশাক ছাড়া পুলিশ’

বাগেরহাটে নবনিযুক্ত পুলিশ সুপার মো. তৌহিদুল আরিফ বলেছেন, “পুলিশ কোনো দলের না, পুলিশ রাষ্ট্রের। পুলিশ তার আইন ও নিয়ম অনুযায়ী জনগণের সেবা করবে। সেইসঙ্গে অপরাধীদের আইনের আওতায় আনতে কাজ করবে। কোনো অপরাধী ছাড় পাবে না। বাগেরহাটকে মাদক ও সন্ত্রাসমুক্ত করা হবে।”

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে বাগেরহাটে কর্মরত গণমাধ্যমকর্মীদের সঙ্গে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

পুলিশ সুপার বলেন, “সাংবাদিকরা হলেন পোশাক ছাড়া পুলিশ। পুলিশ যেমন অপরাধ দমনে কাজ করে, সাংবাদিকরা তার লেখনীর মাধ্যমে অপরাধীদের তথ্য প্রকাশ করে। বস্তুনিষ্ঠ সংবাদ দেশ ও জাতিকে অনেক দূর পর্যন্ত নিয়ে যেতে পারে।” বাগেরহাটের অপরাধ দমনে তথ্য দিয়ে সহযোগিতা করার অনুরোধ করেন তিনি।

এ সময় সাংবাদিকরা জেলার আইনশৃঙ্খলা রক্ষা, মাদক, গ্রাম্য দলাদলি, সড়কের শৃঙ্খলা, চুরি, সদর থানা দালাল মুক্তসহ নানা বিষয়ে নবাগত পুলিশ সুপারের নিকট তুলে ধরে তা সমাধানের প্রতি জোর দাবি জানান।

সভায় বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. রাসেলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মাসুদ রানা, বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইদুর রহমান, প্রেসক্লাবের সাবেক সভাপতি নীহার রঞ্জন সাহা, আহসানুল করিম, বাবুল সরদার, দেলোয়ার হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আলী আকবর টুটুল, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মাসুদুল হক, সাংবাদিক ইয়ামীন আলীসহ বাগেরহাটে কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

Link copied!