• ঢাকা
  • শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

হাসপাতালে স্ত্রীর মরদেহ রেখে পালালেন স্বামী!


কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ১১:৩৫ এএম
হাসপাতালে স্ত্রীর মরদেহ রেখে পালালেন স্বামী!

কুমিল্লার দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফারিয়া আক্তার (২৬) নামের এক নারীর মরদেহ রেখে পালিয়েছেন স্বামী। পরে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকালে দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুনায়েত চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দাউদকান্দি (গৌরিপুর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

হাসপাতাল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে ফারিয়া আক্তার নামের এক নারীকে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসেন তার স্বামী। এ সময় চিকিৎসক ওই নারীর পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত দেখতে পান। পরে বিষয়টি তার স্বামীকে জানালে তিনি মরদেহ নেওয়ার জন্য গাড়ি আনতে যাবেন বলে চলে যান। কিন্তু পরে আর ফিরে আসেননি।

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সাকিব আবরার বলেন, “হাসপাতালের রেজিস্ট্ররে ওই নারীর স্বামীর নাম মজিদ খান লেখানো হয়েছে। ঠিকানা দেওয়া হয়েছে গৌরিপুর পশ্চিম বাজার। আমরা পুলিশকে রেজিস্ট্রারে লিপিবদ্ধ মোবাইল নম্বরসহ সব তথ্য অবহিত করেছি।”

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জুনায়েত চৌধুরী বলেন, হাসপাতাল থেকে ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতালের রেজিস্ট্রারে স্বামীর নামে লেখা মোবাইল নম্বরটি বন্ধ রয়েছে। হাসপাতালের সিসি ক্যামেরার ফুটেজ থেকে ওই নারীর স্বামীকে শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!