• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

স্ত্রীকে হত্যাচেষ্টার পর স্বামীর আত্মহত্যা


যশোর প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৭, ২০২৪, ০১:২৭ পিএম
স্ত্রীকে হত্যাচেষ্টার পর স্বামীর আত্মহত্যা
জেলার মানচিত্র

যশোর পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যাচেষ্টার পর গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন উজির আলী নামে এক ব্যক্তি। আহত স্ত্রীকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

বুধবার (২৬ জুন) ২টার দিকে মণিরামপুর উপজেলার নেহালপুর ঝাউতলা গ্রামে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে পুলিশ উজির আলীর লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী মাসুদ বিষয়টি নিশ্চিত করে জানান, বালিধা গ্রামের উজির আলী পেশায় একজন ভ্যানচালক। তিনি চতুর্থ স্ত্রী রোজিনা খাতুন ও প্রতিবন্ধী ছেলেকে নিয়ে নেহালপুর ঝাউতলা গ্রামে ভাড়া বাসায় বসবাস করতেন। পারিবারিক বিষয় নিয়ে মনোমালিন্য হওয়ায় গতকাল রাতে ২টার দিকে তিনি স্ত্রী রোজিনা খাতুনের গলায় দা দিয়ে আঘাত করেন। এসময় তাদের ছেলের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে উজির আলী পালিয়ে যান। পরে‌ স্থানীয়রা রোজিনাকে উদ্ধার করে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।

ওসি এবিএম মেহেদী মাসুদ আরও জানান, আজ সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয়রা বাড়ির পাশের এক সজনা গাছে উজির আলীর গলায় রশি দিয়ে ঝুলন্ত লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Link copied!