• ঢাকা
  • রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬

বদ্ধ ঘরে স্বামী-স্ত্রীর মরদেহ, পাশে পড়ে ছিল চিরকুট


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৪, ১২:৪৭ পিএম
বদ্ধ ঘরে স্বামী-স্ত্রীর মরদেহ, পাশে পড়ে ছিল চিরকুট

নওগাঁর মান্দায় ঘর থেকে স্বামী ও স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের পাশ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত শাবল ও একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। 

পুলিশের ধারণা, পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছেন।

রোববার (৬ অক্টোবর) সকালে ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

এর আগে, শনিবার গভীর রাতে ভারশোঁ ইউনিয়নের ভারশোঁ পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন ভারশোঁ পশ্চিমপাড়া গ্রামের আতাউর রহমান (৭২) ও তার স্ত্রী মারুনি বিবি (৬৫)। মেয়েদের বিয়ে দেওয়ার পর বাড়িতে এই দম্পতি ছাড়া কেউ থাকতেন না।

বিষয়টি নিশ্চিত করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরির সময় মারুনি বিবির মাথায় একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মরদেহের পাশ থেকে একটি শাবল ও চিরকুট উদ্ধার করা হয়েছে। চিরকুটেও এ ধরনের আভাস পাওয়া গেছে।

ওসি আরও বলেন, পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে হত্যার পর স্বামী আতাউর রহমান আত্মহত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিহতের প্রতিবেশী শফিকুল ইসলাম বলেন, “পারিবারিক বিষয় নিয়ে নিহতদের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ চলে আসছিল। শনিবার গভীর রাতে আতাউর রহমানের মেয়ে কাজলি বিবি আমাকে ফোনে জানায়, তার বাবা আত্মহত্যা করতে পারেন। কারণ ফোন করে মেয়েদের কাছে মাফ চেয়েছিলেন তিনি। বিষয়টি জরুরিভাবে দেখার জন্য আমাকে অনুরোধ করেন। তখন আশপাশের লোকজন নিয়ে আতাউরের বাড়িতে গিয়ে ডাকাডাকির পরও কারো সাড়া পাওয়া যায়নি। পরে দরজা ভেঙে ঘরে ঢুকে দুজনের মরদেহ পাওয়া গেছে।”

Link copied!