• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

আগুনে পুড়ে শিশু সন্তানসহ স্বামী-স্ত্রীর মৃত্যু


সাভার প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৪:০৭ পিএম
আগুনে পুড়ে শিশু সন্তানসহ স্বামী-স্ত্রীর মৃত্যু

সাভারের আশুলিয়ায় একই কক্ষে ৫ বছরের শিশু সন্তানসহ স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে মৃত্যুর কারণ জানা যায়নি। এ ঘটনায় আরও একজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) আশুলিয়ার ভাদাইল এম এ হাসান বাচ্চুর মালিকানাধীন ভবনের চতুর্থ তলা থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন বাড়ির মালিক এম এ হাসান বাচ্চু (৫০), তার স্ত্রী স্বপ্না বেগম (৩২) ও তাদের মেয়ে জান্নাতি (৫)। আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে বাচ্চুর ছেলে হিমেল (১৮)।

স্থানীয়রা জানায়, বাচ্চু মিয়া এনজিও ব্যবসায়ী ছিলেন। তিনি এর আগেও বিয়ে করেছিলেন। কিন্তু সেই বউ তাকে ফেলে চলে গেলে দ্বিতীয় বিয়ে করেন। গতকাল রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। আজ সকালে তাদের ঘরে আগুন জ্বলতে দেখে স্থানীয়রা দরজা ভেঙে ঘরের ভেতরে প্রবেশ করেন। এ সময় তারা বাচ্চু মিয়াকে মৃত অবস্থায় দেখতে পান। তার স্ত্রী ও সন্তান তখনও বেঁচে ছিল। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তারা মারা যান।

প্রতিবেশী ফরিদা বেগম বলেন, সকাল দশটার দিকে বাচ্চুর স্ত্রী তার মেয়েকে স্কুল থেকে নিয়ে এসে দরজা লাগিয়ে দেন। এরপর দুপুরে তার ছেলে হিমেলের চিৎকারে সবাই তাদের ঘরে যান। এ সময় দগ্ধ অবস্থায় স্বপ্না, জান্নাতি ও হিমেলকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক স্বপ্না ও জান্নাতিকে মৃত ঘোষণা করেন। হিমেলকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে নেওয়া হয়েছে। তবে বাড়ির মালিক বাচ্চুকে মৃত অবস্থায় কক্ষের ভেতর পাওয়া যায়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মাসুদুর রহমান বলেন, “আমরা শুনেছি তিনটি লাশ একটি বাড়িতে আছে। পুলিশ যাচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।”

Link copied!