• ঢাকা
  • সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

৫ বছর ধরে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে পরকীয়া প্রেমিকের সঙ্গে গৃহবধূর শারীরিক সম্পর্ক


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২৪, ০১:২৫ পিএম
৫ বছর ধরে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে পরকীয়া প্রেমিকের সঙ্গে গৃহবধূর শারীরিক সম্পর্ক
শাহাজালাল খলিফা

এক গৃহবধূর ঘর থেকে তার পরকীয়া প্রেমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৬ সেপ্টেম্বর) ভোরে মাদারীপুরের উপজেলার বদরপাশা ইউনিয়নের চর বদরপাশা গ্রামে এ ঘটনা ঘটে। ওই যুবকের নাম শাহাজালাল খলিফা (৪০)।

নিহত শাহাজালাল চর বদরপাশা গ্রামের হোসেন খলিফার ছেলে। তিনি মুদিদোকানি ছিলেন। এ ঘটনায় পরকীয়া প্রেমিকা সনিয়া বেগম (২৫) ও তার স্বামী ইব্রাহিম হাওলাদারকে (৩৫) আটক করেছে রাজৈর থানার পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার চর বদরপাশা গ্রামের ভ্যানচালক ইব্রাহিমের স্ত্রী সোনিয়ার সঙ্গে শাহজালালের পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। দীর্ঘ ৫ বছর ধরে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে অবৈধ শারীরিক সম্পর্কে লিপ্ত হয়ে আসছিলেন তারা। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে স্বামী ইব্রাহিমকে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ খাওয়ান সোনিয়া। পরে গভীর রাতে তার ঘরে প্রবেশ করেন শাহজালাল। এর কয়েক ঘণ্টা পর সোনিয়ার ঘরে শাহজালালের মৃত্যুর ঘটনা টের পেয়ে পুলিশে খবর দেন স্থানীয় লোকজন। পরে শাহজালালকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান হাওলাদার আসাদ জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত শাহজালালের পরকীয়া প্রেমিকা সোনিয়া বেগম ও তার স্বামী ইব্রাহিম হাওলাদারকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

Link copied!