• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

কিস্তির টাকা নিয়ে ঝগড়া, ঘরে মিলল গৃহবধূর মরদেহ


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৮:১০ পিএম
কিস্তির টাকা নিয়ে ঝগড়া, ঘরে মিলল গৃহবধূর মরদেহ

ফরিদপুরের ভাঙ্গায় নীলা বেগম (২৫) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার আজিমনগর গ্রামের শ্বশুরবাড়ি থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

নীলা বেগম ওই গ্রামের লালচাঁন মিয়ার মেয়ে এবং দিনমজুর সজীব মিয়ার স্ত্রী। তাদের ঘরে তিন কন্যা সন্তান রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে এনজিও কিস্তির টাকা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। রাত ৯টার দিকে ওই গৃহবধূর স্বামী সজিব বাজার থেকে বাড়ি ফিরে ঘরের দরজা বন্ধ দেখে স্ত্রীকে ডাকাডাকি করেন। কিন্তু স্ত্রী দরজা না খোলায় পরিবারের সন্দেহ হয়। তখন বাড়ির লোকজন জানালা ভেঙে ঘরে প্রবেশ করে আড়ার সঙ্গে ওড়না পেঁচানো নীলাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে ভাঙ্গা থানায় খবর দিলে পুলিশ মঙ্গলবার সকালে গিয়ে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে ভাঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) মো. মামুন বলেন, “আজিমনগর গ্রামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। এলাকায় গিয়ে জানতে পেরেছি স্বামী স্ত্রীর মধ্যে এনজিও কিস্তির টাকা নিয়ে ঝগড়া হয়। পরে মনের কষ্টে হয়তো ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন।”

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোকছেদুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন।

Link copied!