• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

জামিনে বের হওয়ার ১০ দিন পর মিলল যুবকের ঝুলন্ত মরদেহ


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৭:২৪ পিএম
জামিনে বের হওয়ার ১০ দিন পর মিলল যুবকের ঝুলন্ত মরদেহ

কক্সবাজারের টেকনাফ স্থলবন্দর সংলগ্ন পাহাড়ে গাছে ঝুলন্ত অবস্থায় মো. রফিক (৩০) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের স্থলবন্দর সংলগ্ন কেরুনতলী এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত রফিক টেকনাফ সদর ইউনিয়নের কেরুনতলী এলাকার নুরুল ইসলামের ছেলে। টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, রফিকের বিরুদ্ধে কয়েকটি মাদক মামলা রয়েছে। এর মধ্যে একটি মামলায় তিনি জেলে ছিলেন। গত ১০ সেপ্টেম্বর কক্সবাজার জেলা কারাগার থেকে জামিনে বের হন। দাম্পত্য কলহের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

টেকনাফ থানার ওসি গিয়াস উদ্দিন বলেন, “বৃহস্পতিবার সকালে টেকনাফ স্থলবন্দর সংলগ্ন কেরুনতলী এলাকার পাহাড়ে এক ব্যক্তিকে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে ঝুলন্ত অবস্থায় ওই যুবকের মরদেহ উদ্ধার করে।

ওসি আরও বলেন, মাদক মামলায় রফিক জেলে ছিলেন। সম্প্রতি তিনি জামিনে বের হয়েছেন। স্বজনরা জানিয়েছে, রফিকের সঙ্গে তার স্ত্রীর দাম্পত্য কলহ চলছিল। দাম্পত্য কলহের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তারপরও ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ খোঁজ খবর নিচ্ছে।

মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি গিয়াস উদ্দিন।

Link copied!