• ঢাকা
  • শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

কিশোরীর চিরকুট, ‘মানুষ ৮০ বছর বাঁচে, আমি ১৪ বছরে ক্লান্ত’


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৪:২২ পিএম
কিশোরীর চিরকুট, ‘মানুষ ৮০ বছর বাঁচে, আমি ১৪ বছরে ক্লান্ত’

রাজশাহীতে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় কিশোরীর কক্ষ থেকে একটি চিরকুট পাওয়া গেছে। চিরকুটটিতে লেখা ছিল, “মানুষ ৮০ বছর বাঁচে, আমি ১৪ বছরে ক্লান্ত।”

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টার মধ্যে এ ঘটনা ঘটে। 

মৃত কিশোরীর নাম রিয়া মনি (১৪)। সে বগুড়ার শিবগঞ্জ উপজেলার গুজিয়া গ্রামের হারুনুর রশিদের মেয়ে। রিয়া মনি রাজশাহী নগরের মধ্য নওদাপাড়া মহল্লায় খালু কামরুল হোসেনের ভাড়া বাসায় থাকত।

পুলিশ জানায়, রিয়া মনি শিবগঞ্জে গ্রামের স্কুলে অষ্টম শ্রেণিতে পড়াশোনা করত। তার খালু কামরুল ইসলাম চাকরির সুবাদে রাজশাহীতে ভাড়া বাসায় থাকেন। সেখানে বেড়াতে আসে। গতকাল রাতে পাশের ঘরের জানালা দিয়ে রিয়া মনির খালা দেখেন সে ফ্যানের হুকের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। ভেতর থেকে দরজা বন্ধ। এ সময় রিয়া মনির খালু বাইরে ছিলেন, তার খালা পুলিশে খবর দেন। পুলিশ এসে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে। তার ঘর থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়।

শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, আত্মহত্যার খবর পেয়ে রাতেই ওই কিশোরীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলাও দায়ের করা হয়েছে।

Link copied!