প্রেমিকাকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা, যুবক গ্রেপ্তার


চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৪, ০৫:১২ পিএম
প্রেমিকাকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা, যুবক গ্রেপ্তার

চট্টগ্রাম নগরে মরিয়ম আক্তার (১৭) নামের এক পোশাকশ্রমিককে ছুরিকাঘাতে হত্যা করেছেন তার প্রেমিক। এ ঘটনায় অভিযুক্ত প্রেমিক মো. তারেককে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৪ অক্টেবার) রাত ৯টার দিকে পাঁচলাইশ থানার হাদুমাঝির পাড়ায় এ হত্যার ঘটনা ঘটে।

তারেক পেশায় রাজমিস্ত্রি। শুক্রবার রাত ৩টায় রাঙ্গুনিয়া থানার চন্দ্রঘোনার লিচুবাগান আহমদুল হকের কলোনি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শনিবার (৫ অক্টোবর) দামপাড়া পুলিশ লাইনসে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয় নিশ্চিত করেন নগর পুলিশের উপকমিশনার (গণমাধ্যম) কাজী মো. তারেক আজিজ।

পুলিশ জানায়, পোশাকশ্রমিক মরিয়মের সঙ্গে তারেকের প্রেমের সম্পর্ক ছিল। পরে তাদের মধ্যে দূরত্ব সৃষ্টি হয়। এর জেরে শুক্রবার রাতে মরিয়মকে ফোন করে দেখা করার জন্য ডেকে নেন তারেক। এর আগেই তিনি একটি ছুরি কিনে রাখেন। হাদুমাঝিরপাড়ার মুছা ভবনের পাশে দেখা হলে তাদের মধ্যে বাগ্‌বিতণ্ডা শুরু হয়। ঝগড়ার এক পর্যায়ে তারেক মরিয়মের গলায় একের পর এক ছুরিকাঘাত করেন। এরপর তিনি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যান। স্থানীয় লোকজন মরিয়মকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত মরিয়মের ভাই বাদী হয়ে হত্যা মামলা করেন।

নগর পুলিশের উপকমিশনার (গণমাধ্যম) কাজী মো. তারেক আজিজ বলেন, মামলার পর তাৎক্ষণিক পুলিশ অভিযানে নামে। গোপন সংবাদের ভিত্তিতে রাঙ্গুনিয়া থানার চন্দ্রঘোনার লিচুবাগান আহমদুল হকের কলোনি থেকে তারেককে গ্রেপ্তার করা হয়। পরে তার কাছ থেকে আলামাত হিসেবে একটি ছুরি ও এক জোড়া স্যান্ডেল উদ্ধার করা হয়।

Link copied!