• ঢাকা
  • শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬

পূজায় যাওয়ার সময় নৌকাডুবিতে ফুফু-ভাতিজার মৃত্যু


নেত্রকোণা প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৪, ১২:৩৯ পিএম
পূজায় যাওয়ার সময় নৌকাডুবিতে ফুফু-ভাতিজার মৃত্যু

নেত্রকোণার কলমাকান্দায় পূজা দেখতে যাওয়ার সময় নৌকা ডুবে ফুফু-ভাতিজার মৃত্যু হয়েছে। শুক্রবার (১১ অক্টোবর) সকালে কলমাকান্দা উপজেলার হরিণধরা এলাকায় নৌকাডুবির ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার সদর ইউনিয়নের হরিণধরা গ্রামের বিপ্লব তালুকদারের ছেলে অমিত তালুকদার (৮) ও সঞ্জয় তালুকদারের মেয়ে রিতু তালুকদার (১৬)। 

নিহত অমিত হরিণধরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ভারী বর্ষণ ও পাহাড়ি ঢলে নেত্রকোণা বেশ কয়েকটি উপজেলা প্লাবিত হয়েছে। এর মধ্যে কলমাকান্দা তৃতীয় দফা প্লাবিত হয়। 

বৃহস্পতিবার থেকে সনাতন ধর্মের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা শুরু হয়। এ আনন্দে মেতে রয়েছেন সনাতন ধর্মাবলম্বীরা। পূজাতে ঘুরতে এবং উপভোগ করতে বিভিন্ন মণ্ডপে যাচ্ছেন ভক্তরা।

বাড়ির চারপাশে বানের পানি থই থই করছে। এর মধ্যে শুরু হয়েছে দুর্গাপূজার উৎসব। পূজার আনন্দ উপভোগ করতে নৌকা দিয়ে যাচ্ছিলেন তারা। পথে নৌকা ডুবে গেলে ফুফু-ভাতিজা নিখোঁজ হন। পরে স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা তাদের খোঁজাখুঁজি করতে থাকেন। এক পর্যায়ে ঘটনাস্থলের পাশেই তাদেরকে পানির মধ্যে ভাসমান অবস্থা দেখা যায়। পরে স্থানীয়দের সহায়তায় পরিবারের লোকজন তাদের উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত (ওসি) মো. ফিরোজ হোসেন জানান, উপজেলার হরিণধরা গ্রামের রিতু তালুকদার ও অমিত তালুকদার নামে ফুফু-ভাতিজা নৌকা ডুবে মারা গেছেন। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Link copied!