• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

মূল্য তালিকা না থাকায় ৯০ হাজার টাকা জরিমানা


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৪, ০৭:১৫ পিএম
মূল্য তালিকা না থাকায় ৯০ হাজার টাকা জরিমানা

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের চারটি পেঁয়াজের আড়তে অভিযান চালিয়েছে টাস্কফোর্স। এসময় মূল ভাউচার ও মূল্য তালিকা না থাকায় চার ব্যবসায়ীকে ৯০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সাতক্ষীরা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রনয় বিশ্বাসের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।  

এ সময় বিশেষ টাস্কফোর্সের সদস্য সচিব ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক নাজমুল হাসান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা নাজমুস সাকিব, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জাকির হোসেন, জেলা ক্যাবের সেক্রেটারি পারভীন আক্তার, সদস্য মোফাজ্জেল হোসেন বাবু ও ছাত্র প্রতিনিধি আরাফাত হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রনয় বিশ্বাস বলেন, “নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজারদর নিয়ন্ত্রণে রাখতে ভোমরা স্থল বন্দরের পেঁয়াজের আড়তে অভিযান চালানো হয়। এসময় ভাউচার ও মূল্য তালিকা না থাকায় ভাই ভাই ইন্টারন্যাশনাল মিজানুর রহমানকে ৫০ হাজার টাকা, মেসার্স এস আর ইন্টারন্যাশনাল শাহিনুর রহমানকে ২০ হাজার টাকা, শুভ ট্রেডার্সের চন্দ্রদীপ সরকার ১০ হাজার টাকা ও শিল্পা এন্টারপ্রাইজের ধ্রুব দাসকে ১০ হাজার জরিমানা করা হয়।

একই সঙ্গে তিনি ব্যবসায়ীদের মূল ভাউচার সংরক্ষণ, ক্রয় মূল্য তালিকা প্রদর্শন ও যৌক্তিক মূল্যে পণ্য বিক্রির নির্দেশনা দেন।

Link copied!