• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু


শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৬:৩১ পিএম
ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু
প্রতীকী ছবি

শরীয়তপুরের জাজিরায় টাকা না দেওয়ায় মানসিক ভারসাম্যহীন ছেলের লাঠির আঘাতে হানিফ মোল্লা (৮০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার কাজির হাট ডুবিসায়বর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ডুবিসায়বর এলাকায় হানিফ মোল্লার কাছে ২০ হাজার টাকা চান ছেলে ফারুক মোল্লা। এ সময় হানিফ মোল্লা টাকা দিতে অস্বীকৃতি জানালে দুজনের মধ্যে ঝগড়া বাঁধে। ঝগড়ার একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে বাবা হানিফ মোল্লাকে লাঠি দিয়ে আঘাত করে ফারুক মোল্লা।  তাকে বাঁচাতে এলে মা গোলাপজান বিবির ওপরেও হামলা চালান ফারুক। পরে গুরুতর আহত অবস্থায় হানিফ মোল্লাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক। শুক্রবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

এ বিষয়ে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল আমিন বলেন, “প্রাথমিকভাবে জানতে পেরেছি ছেলেটি মানসিক ভারসাম্যহীন। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!