• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

বাসচাপায় বাবা-ছেলে নিহত, মা আহত


বাগেরহাট প্রতিনিধি
প্রকাশিত: জুন ২২, ২০২৪, ১২:০৬ পিএম
বাসচাপায় বাবা-ছেলে নিহত, মা আহত

বাগেরহাটের ফকিরহাটে বাসচাপায় বাবা-ছেলে নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন নিহত শিশুর মা।

শনিবার (২২ জুন) সকাল সাড়ে ৮টার দিকে বাগেরহাট-খুলনা মহাসড়কের ফকিরহাট উপজেলার পিলজংগ এলাকার এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পটুয়াখালীর গরিয়া এলাকার মোসলেম উদ্দিনের ছেলে খলিলুর রহমান (৪৫) ও তার ছেলে এক বছরের ছেলে। আহত হয়েছেন খলিলুর রহমানের স্ত্রী মিনু বেগম (৩৫), তাকে উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

এ বিষয়ে ফকিরহাট ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন লিডার মনিরুল ইসলাম বলেন,  স্ত্রী-সন্তান নিয়ে মোটরসাইকেলযোগে পটুয়াখালী থেকে যশোরে শ্বশুরবাড়ির উদ্দেশে যাচ্ছিলেন খলিলুর রহমান। পিলজংগ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বাসের চাপায় ঘটনাস্থলে বাবা-ছেলে নিহত হয়। এ সময় মিনু বেগম গুরুতরভাবে আহত হন। তাকে দ্রুত উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

কাটাখালি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, “মরদেহ আমাদের হেফাজতে রয়েছে। নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। মোটরসাইকেল উদ্ধার ও বাস জব্দ করা হয়েছে। তবে চালক ও তার সহযোগী পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।”

অপরদিকে, সকাল ১০টার দিকে খুলনা-ঢাকা মহাসড়কের ফকিরহাট উপজেলার কানার পুকুর নামক এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ও ভ্যানযাত্রীসহ ছয়জন আহত হয়েছেন। তারা হলেন সজিব শেখ (১৯), মো. সাদেক (১৮), মো. আল-আমিন (১৮), আসমা বেগম (৫৫) মো. ছালাম (৪০) এবং শিশু জারিন খাতুন (১১)। আহতরা উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। 

বিষয়টি নিশ্চিত করেন ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মো. আশরাফুল আলম।

Link copied!